কলকাতা, ২৬ এপ্রিল: তৃণমূল নেতা অনুব্রত মণ্ডলের (Anubrata Mondal)  মেডিক্যাল রিপোর্টের সত্যতা যাচাই করতে এইমসে পাঠাল কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থা সিবিআই। সোমবার অনুব্রত মণ্ডলের আইনজীবীর হাত দিয়ে মেডিক্যাল রিপোর্ট সিবিআইয়ের দপ্তরে পৌঁছালে সঙ্গে সঙ্গেই বিশেষজ্ঞ চিকিৎসকদের মতামত জানতে রিপোর্ট পাঠিয়ে দেওয়া হয়েছে এইমসে। অনুব্রতবাবুর শারীরিক অবস্থা সম্পর্কে বিশদ জানতে তাঁর চিকিৎসকের সঙ্গেও কথা বলেছেন সিবিআই কর্তারা।

এরপর কলকাতা ও দিল্লির এইমসের চিকিৎসকদের পরামর্শ মতো পরিস্থিতি বুঝে অনুব্রত মণ্ডলকে আদালতে হাজিরার আগে বিশেষজ্ঞ চিকিৎসকদের একটি দল পরীক্ষা করে দেখবে। এই চিকিৎসক  দলটি কলকাতার যে কোনও সরকারি হাসপাতালের হতে পারে। সিবিআই কর্তাদের হাতে বিকল্প পথও রয়েছে। অনুব্রত মণ্ডলের চিনার পার্কের বাসভবনে গিয়ে  ভোট পরবর্তী হিংসা  ও গরু পাচার কাণ্ড নিয়ে একপ্রস্থ জিজ্ঞাসাবাদ করা।

গত ৬ এপ্রিল কলকাতার এসএসকেএম হাসপাতালে ভর্তি করা হয় অনুব্রত মণ্ডলকে। টানা ১৭ দিন চিকিৎসাধীন থাকার পর গত ২২ এপ্রিল চিনার পার্কের বাড়িতে ফিরেছেন অনুব্রত মণ্ডল। গত দুদিনে সিবিআই দপ্তর থেকে জিজ্ঞাসাবাদের জন্য অনুব্রত মণ্ডলকে দু’বার তলব করা হয়েছে। যদিও তৃণমূল নেতা সিবিআইয়ের তলব এড়িয়েছেন। বদলে সিবিআই দপ্তরে জমা পড়েছে অনুব্রতবাবুর প্রেসক্রিপশন।যেটি এসএসকেএম মেডিক্যাল কলেজের মেডিক্যাল বোর্ডের থেকে দেওয়া হয়েছে। যেখানে স্পষ্ট লেখা আছে, অনুব্রতবাবুকে চার সপ্তাহ বিশ্রাম নিতে হবে।

 

 

(টুইটার, ইনস্টাগ্রাম এবং ইউটিউব সহ সোশাল মিডিয়া থেকে আপনার কাছে সর্বশেষতম ব্রেকিং নিউজ, ভাইরাল ট্রেন্ডস এবং ইনফরমেশন নিয়ে আসে SocialLY। উপরের পোস্টটি ব্যবহারকারীর সোশাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে সরাসরি এম্বেড করা হয়েছে এবং লেটেস্টলি এতে কোনও সংশোধন বা সম্পাদনা করেনি। সোশাল মিডিয়া পোস্টের মতামত এবং তথ্য লেটেস্টলি-র মতামতকে প্রতিফলিত করে না। লেটেস্টলি এর জন্য কোনও দায়বদ্ধতা বা দায় গ্রহণ করে না।)