আরজি করের রহস্য সমাধানে প্রাক্তন অধ্যক্ষ সন্দীপ ঘোষই (Sandip Ghosh) হতে চলেছে সিবিআই-এর মোক্ষম অস্ত্র। তাঁকে একেবারে আষ্টে-পৃষ্ঠে নিজের কব্জায় করতে চাইছে কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা। লাগাতার জেরার পর এবার সন্দীপের বিরুদ্ধে আরজি কর হাসপাতালে আর্থিক দুর্নীতির অভিযোগে এফআইআর (FIR) দায়ের করল সিবিআই-এর দুর্নীতিদমন শাখা। এফআইআর দায়ের করে এবার সন্দীপের বিরুদ্ধে ওঠা যাবতীয় দুর্নীতির অভিযোগ খতিয়ে দেখবে কেন্দ্রীয় সংস্থা। এদিকে শনিবার সিজিও কমপ্লেক্সে সন্দীপ ঘোষ-সহ ৬ জনের পলিগ্রাম পরীক্ষার ব্যবস্থা করা হয়েছে। এফআইআরের কপি ইতিমধ্যেই আলিপুর আদালতে জমা করেছে সিবিআই।

আরজি করে সন্দীপের বিরুদ্ধে আর্থিক অনিয়মের অভিযোগ খতিয়ে দেখতে বিশেষ তদন্তকারী দল (SIT) গঠন করেছিল রাজ্য। তবে হাইকোর্টের হস্তক্ষেপে তদন্তভার সিবিআই-এর কাঁধে তুলে দেওয়া হয়েছে।

এই খবরটি পড়ুনঃ সিজিও কমপ্লেক্সে সন্দীপ ঘোষ-সহ ৬ জনের পলিগ্রাম পরীক্ষা শুরু, এবার কি আরজি করের প্রকৃত দোষী ধরা পড়বে?

সন্দীপের বিরুদ্ধে FIR দায়ের করল CBI... 

 

(টুইটার, ইনস্টাগ্রাম এবং ইউটিউব সহ সোশাল মিডিয়া থেকে আপনার কাছে সর্বশেষতম ব্রেকিং নিউজ, ভাইরাল ট্রেন্ডস এবং ইনফরমেশন নিয়ে আসে SocialLY। উপরের পোস্টটি ব্যবহারকারীর সোশাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে সরাসরি এম্বেড করা হয়েছে এবং লেটেস্টলি এতে কোনও সংশোধন বা সম্পাদনা করেনি। সোশাল মিডিয়া পোস্টের মতামত এবং তথ্য লেটেস্টলি-র মতামতকে প্রতিফলিত করে না। লেটেস্টলি এর জন্য কোনও দায়বদ্ধতা বা দায় গ্রহণ করে না।)