বসিরহাটের মাটিয়ায় নাবালিকা ধর্ষণ কাণ্ডের শুনানি চলছে কলকাতা হাইকোর্টে। মাটিয়া ধর্ষণে শুনানিতে আদালত রাজ্য সরকারকে সেখানকার গ্রামের রাস্তায় আলো বসাতে নির্দেশ দিল। চলতি বছর মার্চে মাটিয়ায় নাবালিকা ধর্ষণ কাণ্ডে (Matia Minor Rape Case) কলকাতা হাইকোর্টে (Calcutta High Court) দায়ের জনস্বার্থ মামলা (PIL)। সাংবেড়িয়া গ্রামের বাসিন্দা শহর আলি নামে এক যুবকের বিরুদ্ধে প্রথমে অপহরণ এবং এরপর ধর্ষণের অভিযোগ তুলেছে।

গত ২৫ মার্চ সকালে ইছামতির খালের পাশের ঝোপ থেকে নির্যাতিতাকে উদ্ধার করা হয়। প্রথমে তাকে বসিরহাট জেলা হাসপাতাল নিয়ে যাওয়া হয়। আরও পড়ুন: কেমন আছেন মিঠুন চক্রবর্তী, চিন্তায় বর্ষীয়ান অভিনেতার অগণিত অনুরাগী

দেখুন টুইট

 

(টুইটার, ইনস্টাগ্রাম এবং ইউটিউব সহ সোশাল মিডিয়া থেকে আপনার কাছে সর্বশেষতম ব্রেকিং নিউজ, ভাইরাল ট্রেন্ডস এবং ইনফরমেশন নিয়ে আসে SocialLY। উপরের পোস্টটি ব্যবহারকারীর সোশাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে সরাসরি এম্বেড করা হয়েছে এবং লেটেস্টলি এতে কোনও সংশোধন বা সম্পাদনা করেনি। সোশাল মিডিয়া পোস্টের মতামত এবং তথ্য লেটেস্টলি-র মতামতকে প্রতিফলিত করে না। লেটেস্টলি এর জন্য কোনও দায়বদ্ধতা বা দায় গ্রহণ করে না।)