পুরুলিয়ার ঝালদায় কংগ্রেস কাউন্সিলর তপন কান্দু-র খুনের ঘটনা সিবিআই (CBI) তদন্তের নির্দেশ দিল কলকাতা হাইকোর্ট। খুব দ্রুত রাজ্য পুলিসকে ঝালদার কংগ্রেস কাউন্সিলের খুনের যাবতীয় নথি সিবিআই-এর হাতে তুলে দেওয়ার নির্দেশ বিচারপতির। ৪৫ দিনের মধ্যে কেন্দ্রীয় তদন্তকারীদের প্রাথমিক রিপোর্ট আদালতে জমা দিতে হবে। প্রসঙ্গত, খুন হওয়া কাউন্সিলর তপন কিন্দু-র স্ত্রী এই ঘটনায় সিবিআই তদন্তের দাবি তুলে হাইকোর্টের দ্বারস্থ  হয়েছিলেন।

প্রসঙ্গত, ক দিন আগে ঝালদার কংগ্রেস কাউন্সিলর খুনের ঘটনায় ইতিমধ্যেই মূল অভিযুক্ত কাউন্সিলরের ভাইপো দীপক কান্দুকে গ্রেফতার করেছে পুলিশ। এ বারের পুরভোটে কাকা তপন কান্দুর বিরুদ্ধে তৃণমূলের প্রার্থী হয়েছিলেন দীপক। গত মাসে ঝালদার কংগ্রেস কাউন্সিলর তপন কান্দুর খুনের ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছিল।

দেখুন টুইট

 

(টুইটার, ইনস্টাগ্রাম এবং ইউটিউব সহ সোশাল মিডিয়া থেকে আপনার কাছে সর্বশেষতম ব্রেকিং নিউজ, ভাইরাল ট্রেন্ডস এবং ইনফরমেশন নিয়ে আসে SocialLY। উপরের পোস্টটি ব্যবহারকারীর সোশাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে সরাসরি এম্বেড করা হয়েছে এবং লেটেস্টলি এতে কোনও সংশোধন বা সম্পাদনা করেনি। সোশাল মিডিয়া পোস্টের মতামত এবং তথ্য লেটেস্টলি-র মতামতকে প্রতিফলিত করে না। লেটেস্টলি এর জন্য কোনও দায়বদ্ধতা বা দায় গ্রহণ করে না।)