মঙ্গলবার টুইটার কিনে নিয়েছেন স্পেসএক্সের মালিক ইলন মাস্ক (Elon Musk Buys Twitter)। সোমবার এনিয়ে মুখ খুলেই টুইটারের প্রাক্তন সিইও তথা স্কয়্যারের বর্তমান সিইও জ্যাক ডোরসে বলেন, “আমি একমাত্র ইলনকেই ভরসা করি। ওঁর একটা লক্ষ্য আছে, যেদিকে আলো ফেলে এগিয়ে ইলনের অন্যতম উদ্দেশ্য। সর্বাধিক বিশ্বস্ত ও ব্যাপকভাবে অন্তর্ভুক্ত একটি প্ল্যাটফর্ম তৈরি করাই, ইলনের লক্ষ্য। পরাগা’র লক্ষ্যও তাই। সেজন্য এই সংস্থাকে বেছে নিয়েছিলাম। সংস্থাকে এক কঠিন পরিস্থিতি থেকে বের করে আনার জন্য উভয়কেই ধন্যবাদ। আমি মনে প্রাণে  বিশ্বাস করি যে, এটাই সঠিক রাস্তা।”

তিনি আরও বলেন, “অন্যদিকে নীতিগত ভাবে আমি বিশ্বাস করি যে, টুইটার কখনও  কারও মালিকানাধীন সম্পত্তি হতে পারে না। টুইটার জনগণের, জনকল্যাণে ব্যবহারের জন্য।”

পড়ুন টুইট

(টুইটার, ইনস্টাগ্রাম এবং ইউটিউব সহ সোশাল মিডিয়া থেকে আপনার কাছে সর্বশেষতম ব্রেকিং নিউজ, ভাইরাল ট্রেন্ডস এবং ইনফরমেশন নিয়ে আসে SocialLY। উপরের পোস্টটি ব্যবহারকারীর সোশাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে সরাসরি এম্বেড করা হয়েছে এবং লেটেস্টলি এতে কোনও সংশোধন বা সম্পাদনা করেনি। সোশাল মিডিয়া পোস্টের মতামত এবং তথ্য লেটেস্টলি-র মতামতকে প্রতিফলিত করে না। লেটেস্টলি এর জন্য কোনও দায়বদ্ধতা বা দায় গ্রহণ করে না।)