ওয়াশিংটন: অ্যাপেল (Apple) ও অ্যান্ড্রয়েড ডিভাইসের (Android devices) মোকাবিলায় (compete) বিকল্প স্মার্টফোন (alternative smartphones) আনতে চলেছে টুইটারের চিফ এগজিকিউটিভ আধিকারিক (Twitter CEO) ইলন মাস্ক (Elon Musk)! শনিবার এমন সম্ভাবনার কথাই জানা গেল আন্তর্জাতিক সংবাদমাধ্যম সূত্রে।

শনিবার সকালে সংবাদসংস্থা আইএএনএসের (IANS) তরফে একটি টুইটে জানানো হয়, ইলন মাস্ক বলেছেন যদি অ্যাপ্লিকেশন স্টোরগুলি (application stores) থেকে মাইক্রো-ব্লগিং প্ল্যাটফর্ম (micro-blogging platform) টুইটারকে সরিয়ে (removed) দেওয়া হয়। তাহলে অ্যাপেল ও অ্যান্ড্রয়েড ডিভাইসের মোকাবিলা করার জন্য বিকল্প স্মার্টফোন বাজারে আনবেন তিনি।

(টুইটার, ইনস্টাগ্রাম এবং ইউটিউব সহ সোশাল মিডিয়া থেকে আপনার কাছে সর্বশেষতম ব্রেকিং নিউজ, ভাইরাল ট্রেন্ডস এবং ইনফরমেশন নিয়ে আসে SocialLY। উপরের পোস্টটি ব্যবহারকারীর সোশাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে সরাসরি এম্বেড করা হয়েছে এবং লেটেস্টলি এতে কোনও সংশোধন বা সম্পাদনা করেনি। সোশাল মিডিয়া পোস্টের মতামত এবং তথ্য লেটেস্টলি-র মতামতকে প্রতিফলিত করে না। লেটেস্টলি এর জন্য কোনও দায়বদ্ধতা বা দায় গ্রহণ করে না।)