কমেন্ট্রি বক্সে ফিরছেন ভারতের প্রাক্তন ক্রিকেট অধিনায়ক সৌরভ গঙ্গোপাধ্যায়। আগামী ৭ জুন ওভালে বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনালের ধারাভাষ্যকার হিসেব দেখা যাবে সৌরভকে। ভারত বনাম অস্ট্রেলিয়ার ফাইনাল ম্যাচে হিন্দি কমেন্ট্রিতে দীপ দাশগুপ্ত, হরভজন সিং, শ্রীসন্থদের সঙ্গে থাকবেন দাদা। আইপিএলে দিল্লি ক্যাপিটালসের মেন্টর হিসেবে ছিলেন সৌরভ। আইসিসি টুর্নামেন্টে এর আগে বেশ কয়েকবার ধারাভাষ্যকার হিসেবে কাজ করেছেন দাদা।

এবার বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপে ইংরেজিতে ধারাভাষ্যকার হিসেবে থাকছেন রবি শাস্ত্রী, নাসির হুসেন, ম্যাথু হেডেন, রিকি পন্টিং, জাস্টিন ল্যাঙ্গার, দীনেশ কার্তিক, কুমার সাঙ্গাকারা ও সুনীল গাভাসকর।

বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশপের ফাইনাল ভারতে সরাসরি দেখা যাবে স্টার স্পোর্টস নেটওয়ার্কে। ডিজনি+হটস্টারের মাধ্যমে মোবাইল, স্মার্ট টিভি, ল্যাপটপ, কম্পিউটার, ট্যাবে সরাসরি দেখা যাবে খেলা।

দেখুন টুইট

 

(টুইটার, ইনস্টাগ্রাম এবং ইউটিউব সহ সোশাল মিডিয়া থেকে আপনার কাছে সর্বশেষতম ব্রেকিং নিউজ, ভাইরাল ট্রেন্ডস এবং ইনফরমেশন নিয়ে আসে SocialLY। উপরের পোস্টটি ব্যবহারকারীর সোশাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে সরাসরি এম্বেড করা হয়েছে এবং লেটেস্টলি এতে কোনও সংশোধন বা সম্পাদনা করেনি। সোশাল মিডিয়া পোস্টের মতামত এবং তথ্য লেটেস্টলি-র মতামতকে প্রতিফলিত করে না। লেটেস্টলি এর জন্য কোনও দায়বদ্ধতা বা দায় গ্রহণ করে না।)