বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনালে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে টিম ইন্ডিয়ার হারের পর কোচ রাহুল দ্রাবিড় (Rahul Dravid)-কে বেশ কড়া প্রশ্ন করলেন ধারাভাষ্যকার হিসেবে কাজ করা সৌরভ গঙ্গোপাধ্য়ায় (Sourav Ganguly)। ওভালে ফাইনালে (WTC Final 2023) হারের দ্রাবিড়কে দাদার প্রশ্ন, অস্ট্রেলিয়ার কাছে বিশ্ব টেস্টের ফাইনালে হারের পিছনের আসল কারণটা কী? দ্রাবিড় যথাসম্ভব আগলানোর চেষ্টা করলেন দলকে, কিন্তু দাদা ফের করে বসলেন কড়া প্রশ্ন। দাদার প্রশ্নের বাউন্সারে শেষের দিকে কিছুটা নড়বড়ে দেখালো কোচ দ্রাবিড়কে। ভারতীয় দলের ব্যাটারদের বিদেশের মাটিতে টেস্টে ব্যাটিং গড়, টেকনিক নিয়ে দাদার প্রশ্নে দ্রাবিড় অস্বস্তি পড়লেন। তবে বললেন, বিদেশের মাটিতে আমরা ভাল খেলতে শুরু করেছি।

প্রসঙ্গত, স্টার স্পোর্টসের হিন্দি কমেন্ট্রি প্যানেলে ছিলেন সৌরভ। ওভালে টিম ইন্ডিয়ার হারের পর হিন্দিতে দ্রাবিড়কে প্রশ্ন করার জন্য সৌরভকে পাঠানো হয়।

খেলোয়াড় জীবনে দু জনের সম্পর্ক দারুণ ছিল। অধিনায়ক সৌরভ গঙ্গোপাধ্যায় বরাবর আগলে রেখেছেন রাহুল দ্রাবিড়কে। ওয়ানডে দলে রাখতে দ্রাবিড়কে উইকেটকিপার হিসেবে ব্যবহার করেছিলেন সৌরভ। তবে ওভালের ফাইনালে হতশ্রী হারের পর দ্রাবিড়কে কড়া প্রশ্ন করতেই হত দাদাকে। আরও পড়ুন-বিশ্বকাপের সেমিফাইনালও হবে না ইডেনে, ফাইনালে ওঠার ম্যাচ পেতে চলেছে যে দুটি কেন্দ্র

দেখুন ভিডিয়ো

(টুইটার, ইনস্টাগ্রাম এবং ইউটিউব সহ সোশাল মিডিয়া থেকে আপনার কাছে সর্বশেষতম ব্রেকিং নিউজ, ভাইরাল ট্রেন্ডস এবং ইনফরমেশন নিয়ে আসে SocialLY। উপরের পোস্টটি ব্যবহারকারীর সোশাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে সরাসরি এম্বেড করা হয়েছে এবং লেটেস্টলি এতে কোনও সংশোধন বা সম্পাদনা করেনি। সোশাল মিডিয়া পোস্টের মতামত এবং তথ্য লেটেস্টলি-র মতামতকে প্রতিফলিত করে না। লেটেস্টলি এর জন্য কোনও দায়বদ্ধতা বা দায় গ্রহণ করে না।)