গতকাল টি টোয়েন্টি বিশ্বকাপ দলে তিনটি পরিবর্তন করেছিল পাকিস্তান (Pakistan Cricket Team)। কিন্তু তারপরেও শোয়েব মালিকের নাম বিবেচিত হয়নি। শোয়েব মালিকের (Shoaib Malik) মত বিশ্বমানের অলরাউন্ডারকে বাদ দিয়ে টি টোয়েন্টি বিশ্বকাপের দল গড়েছিল পাকিস্তান। যা নিয়ে পাকিস্তানের ক্রিকেটমহল উত্তাল হয়েছিল। অবশেষে সেই শোয়েব মালিককে দলে নিল পাকিস্তান।

দলের মিডল অর্ডার ব্যাটসম্যান সোহাইব মাকসুদ (Sohaib Maqsood) চোট পাওয়ায়, পরিবর্ত ক্রিকেটার হিসেবে টি টোয়েন্টি বিশ্বকাপে খেলবেন ৪০ বছরের শোয়েব মালিক। ২০০১ সাল থেকে তিনি পাকিস্তানের হয়ে আন্তর্জাতিক ক্রিকেট খেলছেন। আগে বাদ পড়লেও, এর আগে গতকাল সারফরাজ আহমেদ, ফকহর জামানকে দলে নেয় পাকিস্তান। আরও পড়ুন:

দেখুন টুইট

 

 

(টুইটার, ইনস্টাগ্রাম এবং ইউটিউব সহ সোশাল মিডিয়া থেকে আপনার কাছে সর্বশেষতম ব্রেকিং নিউজ, ভাইরাল ট্রেন্ডস এবং ইনফরমেশন নিয়ে আসে SocialLY। উপরের পোস্টটি ব্যবহারকারীর সোশাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে সরাসরি এম্বেড করা হয়েছে এবং লেটেস্টলি এতে কোনও সংশোধন বা সম্পাদনা করেনি। সোশাল মিডিয়া পোস্টের মতামত এবং তথ্য লেটেস্টলি-র মতামতকে প্রতিফলিত করে না। লেটেস্টলি এর জন্য কোনও দায়বদ্ধতা বা দায় গ্রহণ করে না।)