কাতারে বিতর্কে ক্য়ামেরুন তথা বার্সেলোনার প্রাক্তন কিংবদন্তি ফুটবলার স্যামুয়েল এটো। গতকাল, রাতে ৯৭৪ স্টেডিয়ামে প্রি কোয়ার্টার ফাইনালে ব্রাজিল-দক্ষিণ কোরিয়া ম্যাচ দেখে ফিরছিলেন ক্যামেরুন ফুটবল সংস্থার সভাপতি এটো। প্রথমে ভক্তদের সঙ্গে হাসিমুখে সেলফি তুলছিলেন এটো, কিন্তু একটু পরেই দেখা যায় এক ভিডিওগ্রাফারকে এরপর মাটিতে ফেলে মারছেন তিনি। কেন তিনি এভাবে রেগে গেলেন তা এখনও পরিষ্কার নয়। কিন্তু এটো যে তেড়ে গিয়ে খুব বাজেভাবে ফোটোগ্রাফারকে মারছেন তা ভিডিয়োয় সাফ ধরা পড়ছে।

পরে জানা যায় যে ব্যক্তিকে মারলেন তিনি হলেন আলজেরিয়ার এক ইউ টিউবার। কিছুতেই তিনি ভিডিয়ো বন্ধ করছিলেন না বলে রেগে এমন কাজ করেন ক্য়ামেরুনের কিংবদন্তী ফুটবলার। এটোর বিরুদ্ধে কাতার পুলিশের কাছে অভিযোগ দায়ের করেছেন সেই ব্যক্তি।

দেখুন ভিডিয়ো

 

(টুইটার, ইনস্টাগ্রাম এবং ইউটিউব সহ সোশাল মিডিয়া থেকে আপনার কাছে সর্বশেষতম ব্রেকিং নিউজ, ভাইরাল ট্রেন্ডস এবং ইনফরমেশন নিয়ে আসে SocialLY। উপরের পোস্টটি ব্যবহারকারীর সোশাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে সরাসরি এম্বেড করা হয়েছে এবং লেটেস্টলি এতে কোনও সংশোধন বা সম্পাদনা করেনি। সোশাল মিডিয়া পোস্টের মতামত এবং তথ্য লেটেস্টলি-র মতামতকে প্রতিফলিত করে না। লেটেস্টলি এর জন্য কোনও দায়বদ্ধতা বা দায় গ্রহণ করে না।)