ওভালে ভারত-ইংল্যান্ড ওয়ানডে ম্যাচের মাঝে ঘটে গেল এক কাণ্ড। ইংল্যান্ডের ১১০ রান তাড়া করতে নেমে চতুর্থ ওভারের তৃতীয় বলে রোহিত শর্মা হাঁকান একটা বড় ছক্কা। ইংল্যান্ডের পেসার ডেভিড উইলি-র বলটা লেগ সাইডে পুল শটের কায়দায় অনেকটা জোরে মারেন রোহিত।

পারফেক্ট টাইমিংয়ে সেই বল মাঠ ছাড়িয়ে উড়ে গিয়ে পড়ে দর্শকাসনে। রোহিতের ছক্কা মারা বল উড়ে গিয়ে পড়ে ছ বছরের এক ছোট্ট ক্রিকেটভক্তের গায়ে। বলের আঘাতে তার লাগে। কিন্তু কিছুক্ষণ পরেই সে সুস্থ হয়ে ফের রোহিতের হয়ে গলা ফাটাতে থাকেন। প্রথম ভারতীয় হিসেবে ওয়ানডে-তে ২৫০টা ছক্কা হাঁকানোর রেকর্ডটা আবার ওভালেই গড়লেন রোহিত। আরও পড়ুন-তিন ফর্ম্যাটেই প্রথম তিনে ভারত, ওয়ানডে-তে পাকিস্তানকে টপকে টপ থ্রি-তে টিম ইন্ডিয়া

দেখুন ভিডিও

 

(টুইটার, ইনস্টাগ্রাম এবং ইউটিউব সহ সোশাল মিডিয়া থেকে আপনার কাছে সর্বশেষতম ব্রেকিং নিউজ, ভাইরাল ট্রেন্ডস এবং ইনফরমেশন নিয়ে আসে SocialLY। উপরের পোস্টটি ব্যবহারকারীর সোশাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে সরাসরি এম্বেড করা হয়েছে এবং লেটেস্টলি এতে কোনও সংশোধন বা সম্পাদনা করেনি। সোশাল মিডিয়া পোস্টের মতামত এবং তথ্য লেটেস্টলি-র মতামতকে প্রতিফলিত করে না। লেটেস্টলি এর জন্য কোনও দায়বদ্ধতা বা দায় গ্রহণ করে না।)