দক্ষিণ কোরিয়ার ইচিয়নে অনুর্দ্ধ ২০ এশিয়ান অ্যাথলেটিক্স চ্যাম্পিয়নশিপে সোনা জিতলেন নদিয়ার মেয়ে রেজোনা মল্লিক হেনা (Rezoana Mallick Heena)। মেয়েদের ৪০০ মিটার দৌড়ে রেকর্ড গড়ে সোনা জিতল ১৬ বছরের রেজোনা। ৫৩.৩১ সেকেন্ডে দৌড় শেষ করে সোনা জেতেন নদিয়ার মেয়ে। এই বিভাগে রুপো ও ব্রোঞ্জ জেতে শ্রীলঙ্কার দুই স্প্রিন্টার। ভারত এখনও পর্যন্ত চলতি যুব এশিয় অ্যাথলেটিক্সে চ্যাম্পিয়নশিপে দুটি সোনা ও একটি ব্রোঞ্জ জিতেছে। ছেলেদের ডিসকাস থ্রোয়ে সোনা জিতেছেন ভারতের ভরতপ্রীত সিং।

ইনস্টাগ্রামে ভিডিয়ো পোস্ট করে সবার নজরে আসা রেজোনা ইতিহাস গড়লেন। আন্তর্জাতিক স্তরে রেজোনা এর আগে দুটি সোনা সহ মোট তিনটি পদক জিতছিলেন।

দেখুন টুইট

দেখুন টুইট

 

 

(টুইটার, ইনস্টাগ্রাম এবং ইউটিউব সহ সোশাল মিডিয়া থেকে আপনার কাছে সর্বশেষতম ব্রেকিং নিউজ, ভাইরাল ট্রেন্ডস এবং ইনফরমেশন নিয়ে আসে SocialLY। উপরের পোস্টটি ব্যবহারকারীর সোশাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে সরাসরি এম্বেড করা হয়েছে এবং লেটেস্টলি এতে কোনও সংশোধন বা সম্পাদনা করেনি। সোশাল মিডিয়া পোস্টের মতামত এবং তথ্য লেটেস্টলি-র মতামতকে প্রতিফলিত করে না। লেটেস্টলি এর জন্য কোনও দায়বদ্ধতা বা দায় গ্রহণ করে না।)