ওভালে বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনালে হারের দায়টা আইপিএলের ওপর চাপালেন প্রাক্তন ক্রিকেটার-কোচ, ধারাভাষ্যকার রবি শাস্ত্রী। ফাইনালের কথা ভেবে টিম ইন্ডিয়াদের ক্রিকেটারদের আইপিএল উচিত হয়নি বলেও কোহলিদের প্রাক্তন কোচ মন্তব্য করলেন।

ওভালে বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনালে অস্ট্রেলিয়ার কাছে ২০৯ হারে টিম ইন্ডিয়া। এই নিয়ে শাস্ত্রী বললেন, " সত্য়ি বলতে কী এভাবে হয় না। টেস্ট ফাইনালের মত এত বড় ম্যাচের আগে অন্তত ২০-২৫ দিন আগে থেকে মানসিক-শারীরিক প্রস্তুতি নিতে হয়। কিন্তু সেই সময় আমাদের দেশের ক্রিকেটাররা আইপিএল নিয়ে ব্যস্ত ছিলেন। আমরা ৯ দিন আগে ইংল্য়ান্ডে এসে ফাইনালের প্রস্তুতি নিয়েছি। ওদের আইপিএল না খেলা উচিত ছিল বা জুনে বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপ ফাইনাল আছে জেনে বিসিসিআইয়ের আইপিএলের সূচি পাল্টে দিতে পারত।

দেখুন টুইট

 

(টুইটার, ইনস্টাগ্রাম এবং ইউটিউব সহ সোশাল মিডিয়া থেকে আপনার কাছে সর্বশেষতম ব্রেকিং নিউজ, ভাইরাল ট্রেন্ডস এবং ইনফরমেশন নিয়ে আসে SocialLY। উপরের পোস্টটি ব্যবহারকারীর সোশাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে সরাসরি এম্বেড করা হয়েছে এবং লেটেস্টলি এতে কোনও সংশোধন বা সম্পাদনা করেনি। সোশাল মিডিয়া পোস্টের মতামত এবং তথ্য লেটেস্টলি-র মতামতকে প্রতিফলিত করে না। লেটেস্টলি এর জন্য কোনও দায়বদ্ধতা বা দায় গ্রহণ করে না।)