লিওনেল মেসি, কিলিয়ান এমবাপে, নেইমার। দুনিয়ার সেরা তিন স্ট্রাইকার, খাতায় কলমে মহাশক্তিশালী দলে নিয়েও ব্যর্থ হওয়া কোচ ক্রিস্টোফে গালতিয়ের (Christophe Galtier)-কে তাড়িয়ে দিল পিএসজি (PSG)। চলতি মরসুমে কোনওরকমে ফরাসি লিগায় চ্যাম্পিয়ন হলেও, চ্যাম্পিয়ন্স লিগে মুখ থুবড়ে পড়ে পিএসজি-র। আর তাই গালতিয়েরকে বহিষ্কার করল প্যারিসের ধনকুবের ক্লাব। গত মরসুমে আর্জেন্টিনার মৌরিসিয়ো পচেত্তিনোর ব্যর্থতার পর ফ্রান্সের গালতিয়েরকে কোচ হিসেবে এনেছিল পিএসজি। কিন্তু তিনিও প্রত্যাশিত সাফল্য না পাওয়ায় এক মরসুমেই গালতিয়েরের চাকরি গেল। এবার চ্যাম্পিয়ন্স লিগের প্রি কোয়ার্টার ফাইনালে দুই পর্ব মিলিয়ে বায়ার্ন মিউনিখের কাছে ০-৩ হেরে বিদায় নিয়েছিল পিএসজি।

নতুন কোচ হিসেবে হোসে মরিনহোর নাম উঠে আসছে। মেসি ইতিমধ্যেই পিএসজি ছেড়েছেন। নেইমার, এমবাপেও সম্ভবত আগামী মরসুমে থাকছেন না। এবার নয়া কোচ নয়া স্কোয়াড নিয়ে ইউরোপ সেরা হতে চায় প্যারিসের এই ক্লাব।

দেখুন টুইট

 

(টুইটার, ইনস্টাগ্রাম এবং ইউটিউব সহ সোশাল মিডিয়া থেকে আপনার কাছে সর্বশেষতম ব্রেকিং নিউজ, ভাইরাল ট্রেন্ডস এবং ইনফরমেশন নিয়ে আসে SocialLY। উপরের পোস্টটি ব্যবহারকারীর সোশাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে সরাসরি এম্বেড করা হয়েছে এবং লেটেস্টলি এতে কোনও সংশোধন বা সম্পাদনা করেনি। সোশাল মিডিয়া পোস্টের মতামত এবং তথ্য লেটেস্টলি-র মতামতকে প্রতিফলিত করে না। লেটেস্টলি এর জন্য কোনও দায়বদ্ধতা বা দায় গ্রহণ করে না।)