আরও একটা খেতাব জিতলেন ভারতের তারকা শাটলার পিভি সিন্ধু  (P.V Sindhu)। রবিবার  লখনউয়ে সৈয়দ মোদী আন্তর্জাতিক (Syed Modi International tournament) টুর্নামেন্টের ফাইনালে স্বদেশীয় মালবিকা বানসোদকে ২১-১৩, ২১-১৬ হারিয়ে চ্যাম্পিয়ন হলেন সিন্ধু। ফাইনালে জিততে সেভাবে বেগ পেতে হল না দুটি অলিম্পিক পদক জয়ীকে। ২০১৭ সালে সিন্ধু এই টুর্নামেন্ট জিতেছিলেন। এবার তিনি এখানে তাঁর দ্বিতীয় খেতাব জিতলেন।

করোনার কারণে এই টুর্নামেন্ট ব্যাপকভাবে ক্ষতিগ্রস্থ হয়। পুরুষদের সিঙ্গলসের ফাইনালও ফাইনালে ওঠা এক খেলোয়াড় করোনা আক্রান্ত হওয়ায় ভেস্তে যায়। আর্নন্দ মের্কেল ও লুকাস ক্লায়েরবাউটের মধ্যে হওয়ার কথা ছিল এই ম্যাচ।   আরও পড়ুন:কোয়ার্টার ফাইনালে উঠে সানিয়ার মুখে রামের নাম

দেখুন টুইট

 

(টুইটার, ইনস্টাগ্রাম এবং ইউটিউব সহ সোশাল মিডিয়া থেকে আপনার কাছে সর্বশেষতম ব্রেকিং নিউজ, ভাইরাল ট্রেন্ডস এবং ইনফরমেশন নিয়ে আসে SocialLY। উপরের পোস্টটি ব্যবহারকারীর সোশাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে সরাসরি এম্বেড করা হয়েছে এবং লেটেস্টলি এতে কোনও সংশোধন বা সম্পাদনা করেনি। সোশাল মিডিয়া পোস্টের মতামত এবং তথ্য লেটেস্টলি-র মতামতকে প্রতিফলিত করে না। লেটেস্টলি এর জন্য কোনও দায়বদ্ধতা বা দায় গ্রহণ করে না।)