থাকতে পারি কিন্তু কেন থাকব! থাকব না, এই চলে যাবো। দীর্ঘ টালবাহানার পর অবশেষে ম্যানচেস্টার ইউনাইটেডেই হয়তো থাকছেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। আর অবশেষে ম্যানচেস্টার ইউনাইটেডের শেষ প্রাক মরসুম প্রীতি ম্যাচে নামছেন রোনাল্ডো। ওল্ড ট্রাফোর্ডে আজ, রবিবার ম্যানচেস্টার ইউনাইটেডের প্রাক মরসুম শেষ  প্রীতি ম্যাচে প্রতিপক্ষ স্পেনের ক্লাব রায়ো ভালকানো-র বিরুদ্ধে। গতকাল নরওয়েতে প্রীতি ম্যাচে অ্যাথলেটিকো মাদ্রিদের কাছে ০-১ হেরেছিল ম্যান ইউ। আজ, জয়ে ফেরার লড়াইয়ে এরিক টেন হ্যাগের দল। রোনাল্ডোর পাশাপাশি আজ নজরে ম্যান ইউয়ের ডেনমার্ক তারকা ক্রিশ্চিয়ানো এরিকসন।

ভারতীয় সময় রাত সাড়ে ৮টা থেকে ম্যানচেস্টারের ওল্ড ট্রাফোর্ড শুরু হবে ম্যাচ। ভারতে কোনও টিভি চ্যানেলে সরাসরি দেখানো হবে না খেলা। সরাসরি দেখতে হলে MUTV নামের ম্যান ইউয়ের অফিসিয়াল অ্যাপ ইনস্টল করে খেলা দেখতে হবে।  আরও পড়ুন-সরাসরি কীভাবে দেখবেন ভারত-পাকিস্তান মহিলাদের ক্রিকেট ম্যাচ

দেখুন টুইট

 

(টুইটার, ইনস্টাগ্রাম এবং ইউটিউব সহ সোশাল মিডিয়া থেকে আপনার কাছে সর্বশেষতম ব্রেকিং নিউজ, ভাইরাল ট্রেন্ডস এবং ইনফরমেশন নিয়ে আসে SocialLY। উপরের পোস্টটি ব্যবহারকারীর সোশাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে সরাসরি এম্বেড করা হয়েছে এবং লেটেস্টলি এতে কোনও সংশোধন বা সম্পাদনা করেনি। সোশাল মিডিয়া পোস্টের মতামত এবং তথ্য লেটেস্টলি-র মতামতকে প্রতিফলিত করে না। লেটেস্টলি এর জন্য কোনও দায়বদ্ধতা বা দায় গ্রহণ করে না।)