সমাপনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মধ্যপ্রদেশের মুখ্যমন্ত্রী শ্রী শিবরাজ সিং চৌহান (Shivraj Singh Chauhan), তথ্য ও সম্প্রচার এবং যুব বিষয়ক ও ক্রীড়া মন্ত্রী অনুরাগ সিং ঠাকুর (Anurag Singh Thakur) এবং মধ্যপ্রদেশের ক্রীড়া ও যুব কল্যাণ মন্ত্রী যশোধরা রাজে সিন্ধিয়া (Yashodhara Raje Scindia)। সমাপনী অনুষ্ঠানের আগে এক ঘণ্টাব্যাপী চ্যাম্পিয়নস বাস প্যারেডেরও আয়োজন করা হয়। মুখ্যমন্ত্রীর বাসভবন থেকে এই বাস প্যারেডের সূচনা করেন স্বয়ং মুখ্যমন্ত্রী। কুচকাওয়াজ ও সমাপনী অনুষ্ঠানের আগে ত্রয়োদশ দিনের শেষ ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।

মহারাষ্ট্র ৫৬টি সোনা, ৫৫টি রুপো এবং ৫০টি ব্রোঞ্জ পদক জিতে সামগ্রিকভাবে চ্যাম্পিয়ন হয়েছে। হরিয়ানা (৪০টি সোনা) এবং মধ্যপ্রদেশ (৩৯টি সোনা) যথাক্রমে দ্বিতীয় এবং তৃতীয় স্থানে রয়েছে। সাঁতারে ৮টি ও কুস্তিতে ৫টি স্বর্ণ পদক বিজয়ীর নাম চূড়ান্ত করা হয়। সুইমিং পুলেও আধিপত্য বিস্তার করে চ্যাম্পিয়ন মহারাষ্ট্র। ত্রয়োদশ দিনেও জয়বীরের সোনা এবং মেয়েদের ৫০ মিটারে পঞ্চম সোনা জয়ী অপেক্ষা ফার্নান্ডেজ (Apeksha Fernandes) সহ আটটি স্বর্ণ পদকের মধ্যে তিনটি পদক জিতে নেয় ব্রেস্টস্ট্রোক ৩৩.৯২ সেকেন্ডের সময়ে।

 

দেখুন সর্বশেষ খেলো ইন্ডিয়া যুব গেমসের পদক তালিকা

 

(টুইটার, ইনস্টাগ্রাম এবং ইউটিউব সহ সোশাল মিডিয়া থেকে আপনার কাছে সর্বশেষতম ব্রেকিং নিউজ, ভাইরাল ট্রেন্ডস এবং ইনফরমেশন নিয়ে আসে SocialLY। উপরের পোস্টটি ব্যবহারকারীর সোশাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে সরাসরি এম্বেড করা হয়েছে এবং লেটেস্টলি এতে কোনও সংশোধন বা সম্পাদনা করেনি। সোশাল মিডিয়া পোস্টের মতামত এবং তথ্য লেটেস্টলি-র মতামতকে প্রতিফলিত করে না। লেটেস্টলি এর জন্য কোনও দায়বদ্ধতা বা দায় গ্রহণ করে না।)