আমেদাবাদে নামল বৃষ্টি। গুজরাট টাইটান্স প্রথমে ব্যাট করে ২১৪ রান করার পর, জবাবে নামে চেন্নাই সুপার কিংস। সিএসকে-র ইনিংসের তৃতীয় বলে ওপেনার ঋতুরাজ গায়কোয়েড় বাউন্ডারি হাঁকানোর পর নামে তুমুল বৃষ্টি। থামিয়ে দিতে হয় খেলা। গ্রাউন্ডসম্যানরা ছুটে এসে পিচ ঢাকেন। ফাইনাল এখানে ভেস্তে গেল চ্যাম্পিয়ন হবে গুজরাট টাইটান্স। কারণ হার্দিক পান্ডিয়ারা লিগে শীর্ষস্থানে ছিল।

সেক্ষেত্রে দু বার খেলে দু বার আইপিএল চ্য়াম্পিয়ন হবে গুজরাট। তবে এখনও অনেকটা সময় দেখা হবে। অন্তত পাঁচ ওভার খেলা হলে ম্যাচের সরাসরি ফয়সালা হবে। সেক্ষেত্রে ডিএল পদ্ধতিতে ঠিক হবে সংশোধিত টার্গেট।

দেখুন টুইট

দেখুন ছবিতে

গতকাল, রবিবার বৃষ্টির কারণে আইপিএল ফাইনাল ভেস্তে যায়। আজ, সোমবার রিজার্ভ ডে-তে শুরু হয় ফাইনাল। গুজরাটের ইনিংসের ১২তম ওভারের সময় হাল্কা বৃষ্টি নেমেছিল। তবে একটু পরেই থেমে যায়। আইপিএলের ফাইনলের ইতিহাসে গুজরাট রেকর্ড রান করল।

সোমবার আইপিএল ফাইনালে প্রথমে ব্যাট করতে নেমে গুজরাট টাইটান্স রেকর্ড রান করল। আইপিএলের ফাইনালের ইতিহাসে প্রথমে ব্যাট করে সবচেয়ে বেশী রান করল গতবারের চ্যাম্পিয়ন গুজরাট। পঞ্চমবার আইপিএল জিততে হলে মহেন্দ্র সিং ধোনিদের করতে হবে ২১৫ রান। গুজরাটকে দারুণ জায়গায় দাঁড় করালেন ঋদ্ধিমান সাহা ও সাই সুদর্শন। শুবমন গিলকে নিয়ে চলা উন্মাদনার মাঝে আইপিএল ফাইনালের মঞ্চে মাতিয়ে দিলেন বাংলার ঋদ্ধি, তামিলনাড়ুর সাই সুদর্শন।

৪৭ বলে ৯৬ রানের অবিশ্বাস্য ইনিংস খেললেন সাই সুদর্শন। ২১ বছরের তামিলনাড়ুর ব্যাটার সাই মারলেন ৮টি বাউন্ডারি, ৬টি ওভার বাউন্ডারি। তবে ফাইনালে গুজরাটের মজবুত ভিতটা গড়েন বাংলার ঋদ্ধিমান সাহা। ঋদ্ধিমান সাহা ৩৯ বলে ৫৪ রানের দুরন্ত ইনিংস খেলেন। শেষের দিকে ২১ বলে ২১ রানের ক্য়ামিও ইনিংস খেলেন গুজরাটের অধিনায়ক হার্দিক পান্ডিয়া। ধোনিদের ফিল্ডিং একেবারেই খারাপ হয়। বোলিংয়েও দৈনতা ধরা পড়ে। চেন্নাইয়ের পেসার তুষার দেশপান্ডে ৪ ওভারে দেন ৫৬ রান।

(টুইটার, ইনস্টাগ্রাম এবং ইউটিউব সহ সোশাল মিডিয়া থেকে আপনার কাছে সর্বশেষতম ব্রেকিং নিউজ, ভাইরাল ট্রেন্ডস এবং ইনফরমেশন নিয়ে আসে SocialLY। উপরের পোস্টটি ব্যবহারকারীর সোশাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে সরাসরি এম্বেড করা হয়েছে এবং লেটেস্টলি এতে কোনও সংশোধন বা সম্পাদনা করেনি। সোশাল মিডিয়া পোস্টের মতামত এবং তথ্য লেটেস্টলি-র মতামতকে প্রতিফলিত করে না। লেটেস্টলি এর জন্য কোনও দায়বদ্ধতা বা দায় গ্রহণ করে না।)