ওভালে বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনালে অস্ট্রেলয়ার বিরুদ্ধে ভারতের লজ্জার হারের পর রোহিত শর্মা, বিরাট কোহলিদের সমালোচনায় ক্রিকেটমহল। সুনীল গাভাসকর সরাসরি বিরাট কোহলিকে তোপ দেগেছেন। রবি শাস্ত্রী আবার সরাসরি বলেছেন, রোহিত শর্মার নেতৃত্বে ভারত কখনই বড় কিছু করতে পারবে না। এরই মধ্য়ে ভারতের দুটি বিশ্বকাপজয়ী দলের গুরুত্বপূর্ণ সদস্য় গৌতম গম্ভীর বললেন, " আমাদের দেশে ব্যক্তি সব সময় দলের থেকে বড়। আমাদের এখানে সবাই ব্যক্তিকে নিয়ে মাতামাতি, ব্যক্তির ভক্ত, দল নেই কারো মাথাব্য়থা থাকে না। ইংল্যান্ড, অস্ট্রেলিয়া, নিউ জিল্যান্ডের মত দেশে সব সময় দল বড় হয় ব্যক্তির থেকে।

১৯৮৩ বিশ্বকাপের ট্রফি হাতে শুধু কেন কপিল দেবের ছবিই সব জায়গায় দেখানো হয়, কেন সেই বিশ্বকাপে সেমিফাইনাল ও ফাইনালে ম্যাচের সেরা পুরস্কার পাওয়া মহিন্দার অমরনাথকে দেখানো হয় না। তা নিয়েও প্রশ্ন তোলেন দেশের প্রাক্তন ক্রিকেটার তথা দিল্লির বিজেপি সাংসদ গম্ভীর। আরও পড়ুন-ওভালে লজ্জার হারের পর তিন ম্যাচের ফাইনালের দাবি রোহিত শর্মার

দেখুন টুইট

 

(টুইটার, ইনস্টাগ্রাম এবং ইউটিউব সহ সোশাল মিডিয়া থেকে আপনার কাছে সর্বশেষতম ব্রেকিং নিউজ, ভাইরাল ট্রেন্ডস এবং ইনফরমেশন নিয়ে আসে SocialLY। উপরের পোস্টটি ব্যবহারকারীর সোশাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে সরাসরি এম্বেড করা হয়েছে এবং লেটেস্টলি এতে কোনও সংশোধন বা সম্পাদনা করেনি। সোশাল মিডিয়া পোস্টের মতামত এবং তথ্য লেটেস্টলি-র মতামতকে প্রতিফলিত করে না। লেটেস্টলি এর জন্য কোনও দায়বদ্ধতা বা দায় গ্রহণ করে না।)