সুনীল ছেত্রীর ফ্রি-কিক গোলে প্লে-অফ ম্যাচ থেকে ছিটকে গেল কেরল ব্লাস্টার্স। কান্তিরাভা স্টেডিয়ামে নির্ধারিত সময়ে গোলশূন্য থাকার পর ৯৭ মিনিটে ফ্রি-কিক থেকে গোল করে এগিয়ে যায় বেঙ্গালুরু এফসি। কিন্তু এই ঘটনায় নাটকীয়তা তৈরি হয়। আদ্রিয়ান লুনার নেতৃত্বাধীন দলটি রেফারি ক্রিস্টাল জনের সিদ্ধান্তকে বৈধ গোল হিসেবে ঘোষণার প্রতিবাদ জানায় অন্যদিকে, বিপক্ষ দল দাবী করে ছেত্রী কিক নেওয়ার আগে তিনি হুইসেল বাজাননি এবং ফুটবলাররা প্রস্তুত ছিল না। এরপর ঘটে অভূতপূর্ব ঘটনা, সার্বিয়ান কোচ ইভান ভুকোমানোভিচ তার খেলোয়াড়দের ফিরিয়ে নিয়েছিলেন।

বিতর্কিত গোলের পর সুনীল ছেত্রী জানান, তাঁর ২২ বছরের কেরিয়ারে তিনি এরকম কখনও দেখেননি। তিনি সব সময় রেফারিকে জিজ্ঞেস করেন। তবে তিনি খুশি যে তারা সেমিফাইনালে উঠেছে। হ্যাঁ, ছিল। তিনি আরও যোগ করেন, তিনি রেফারিকে দু'বার জিজ্ঞেস করেছিলেন এবং রেফারি সেটা জানতেন।

দেখুন সুনীল ছেত্রীর সম্পূর্ণ প্রতিক্রিয়া

(টুইটার, ইনস্টাগ্রাম এবং ইউটিউব সহ সোশাল মিডিয়া থেকে আপনার কাছে সর্বশেষতম ব্রেকিং নিউজ, ভাইরাল ট্রেন্ডস এবং ইনফরমেশন নিয়ে আসে SocialLY। উপরের পোস্টটি ব্যবহারকারীর সোশাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে সরাসরি এম্বেড করা হয়েছে এবং লেটেস্টলি এতে কোনও সংশোধন বা সম্পাদনা করেনি। সোশাল মিডিয়া পোস্টের মতামত এবং তথ্য লেটেস্টলি-র মতামতকে প্রতিফলিত করে না। লেটেস্টলি এর জন্য কোনও দায়বদ্ধতা বা দায় গ্রহণ করে না।)