আজ, রবিবার রাতে ফুটবল বিশ্বের মহারণ। লন্ডনের ওয়েম্বলি স্টেডিয়ামে মহিলাদের ইউরো কাপের ফাইনালে মুখোমুখি ইংল্যান্ড-জার্মানি। আয়োজক দেশ ইংল্যান্ডের সামনে এই প্রথম মহিলাদের ইউরো জয়ের হাতছানি, আর জার্মানির সামনে সুযোগ মহিলাদের ইউরোতে তাদের নবম ফাইনালে নামছে। দুটি দলই চলতি ইউরোয় অপ্রতিরোধ্য ফুটবল খেলেছে। ইংল্যান্ড মাত্র একটা গোল হজম করেছে। জার্মানির আবার আক্রমণভাগ দারুণ। গত বছর ওয়েম্বলি স্টেডিয়ামে পুরুষদের ইউরো কাপের ফাইনালে ইতালির কাছে টাইব্রেকারে হেরে হৃদয়ভঙ্গ হয়েছিল ইংল্য়ান্ডের। রানীর দেশের মহিলা দলের সামনে সুযোগ সেই ক্ষতে প্রলেপ দিয়ে ইতিহাস গড়ার।

আজ, রবিবার ভারতীয় সময় রাত সাড়ে ৯টা থেকে শুরু হবে এই ফাইনাল ম্যাচ। সোনি স্পোর্টস নেটওয়ার্কের বিভিন্ন চ্যানেল-সোনি টেনে দেখা যাবে খেলা। সোনি লিভ অ্যাপে সরাসরি স্ট্রিম করা হবে ম্যাচ।

দেখুন টুইট

ফাইনালে জিতলে মিলবে এই ট্রফি

 

(টুইটার, ইনস্টাগ্রাম এবং ইউটিউব সহ সোশাল মিডিয়া থেকে আপনার কাছে সর্বশেষতম ব্রেকিং নিউজ, ভাইরাল ট্রেন্ডস এবং ইনফরমেশন নিয়ে আসে SocialLY। উপরের পোস্টটি ব্যবহারকারীর সোশাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে সরাসরি এম্বেড করা হয়েছে এবং লেটেস্টলি এতে কোনও সংশোধন বা সম্পাদনা করেনি। সোশাল মিডিয়া পোস্টের মতামত এবং তথ্য লেটেস্টলি-র মতামতকে প্রতিফলিত করে না। লেটেস্টলি এর জন্য কোনও দায়বদ্ধতা বা দায় গ্রহণ করে না।)