ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ ২০২৪এর ২৯ তম ম্যাচে মুখোমুখি হয়েছিল মুম্বই ইন্ডিয়ান্স এবং চেন্নাই সুপার কিংসের। মুম্বই ইন্ডিয়ান্সের হোম গ্রাউন্ড ওয়াংখেড়ে স্টেডিয়ামে দুই দলের এই ম্যাচটি অনুষ্ঠিত হয়। সবচেয়ে বেশিবার আই পি এল ট্রফি জয়ী দুদলের এই উত্তেজনাপূর্ণ ম্যাচে চেন্নাই সুপার কিংস মুম্বই ইন্ডিয়ান্সকে ২০ রানে হারিয়েছে।

ম্যাচে টসে জিতে প্রথমে বোলিং করার সিদ্ধান্ত নেন মুম্বই ইন্ডিয়ান্সের অধিনায়ক হার্দিক পান্ডিয়া।প্রথমে ব্যাট করতে আসা চেন্নাই সুপার কিংস ২০ ওভারে চার উইকেট হারিয়ে ২০৬ রান করে। চেন্নাই সুপার কিংসের হয়ে সর্বোচ্চ ৬৯ রানের ইনিংস খেলেন অধিনায়ক ঋতুরাজ গায়কোয়াড়। মুম্বই ইন্ডিয়ান্সের হয়ে সর্বোচ্চ দুই উইকেট নেন হার্দিক পান্ডিয়া।লক্ষ্য তাড়া করতে নেমে মুম্বই ইন্ডিয়ান্স দল ২০ ওভারে ছয় উইকেট হারিয়ে মাত্র ১৮৬ রান তুলতে পারে। মুম্বই ইন্ডিয়ান্সের হয়ে সর্বোচ্চ রান করেন ওপেনার রোহিত শর্মা। তিনি ইনিংসের শেষ অবধি অপরাজিত ১০৫ রানের সেরা ইনিংস খেলেন। তবে মুম্বইয়ের ব্যাটিং বিগ্রেডে ধস নামিয়ে দেন চেন্নাই সুপার কিংসের মাথিশা পাথিরানা। তিনি মুম্বইয়ের ৬ উইকেটের মধ্যে সর্বোচ্চ চার উইকেট নিয়েছেন।

 

 

(টুইটার, ইনস্টাগ্রাম এবং ইউটিউব সহ সোশাল মিডিয়া থেকে আপনার কাছে সর্বশেষতম ব্রেকিং নিউজ, ভাইরাল ট্রেন্ডস এবং ইনফরমেশন নিয়ে আসে SocialLY। উপরের পোস্টটি ব্যবহারকারীর সোশাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে সরাসরি এম্বেড করা হয়েছে এবং লেটেস্টলি এতে কোনও সংশোধন বা সম্পাদনা করেনি। সোশাল মিডিয়া পোস্টের মতামত এবং তথ্য লেটেস্টলি-র মতামতকে প্রতিফলিত করে না। লেটেস্টলি এর জন্য কোনও দায়বদ্ধতা বা দায় গ্রহণ করে না।)