নিউজিল্যান্ড ক্রিকেট অ্যাওয়ার্ডসে ড্যারিল মিচেলকে পুরস্কৃত করা হয়েছে। মিচেল স্যার রিচার্ড হ্যাডলি মেডেল লাভ করেন। মিচেল পুরুষদের প্রথম শ্রেণির ব্যাটিংয়ের জন্য রেডপাথ কাপও জিতেছিলেন। টেস্ট পর্যায়ে তাঁর চারটি সেঞ্চুরি করেন যার মধ্যে একটি ক্রাইস্টচার্চে শ্রীলঙ্কার বিপক্ষে নিউজিল্যান্ডের শেষ বলে জয়ে অগ্রণী ভূমিকা পালন করে। টেস্ট ব্যাটিং র‍্যাঙ্কিংয়েও তিনি উঠে এসেছেন আট নম্বরে।

বর্ষসেরা টেস্ট খেলোয়াড়ের পুরস্কারসহ লাল বলের ক্রিকেটে অব্যাহত উন্নতির জন্য উইকেটরক্ষক টম ব্লান্ডেলকে পুরস্কৃত করা হয়। তিনি ৯টি স্ট্যাম্পিংসহ ৩৮টি ডিসমিসাল করেন।

টেস্ট অধিনায়ক টিম সাউদি পাঁচ দিনের ফরম্যাটে আরেকটি শক্তিশালী বছরের পর পুরুষদের প্রথম-শ্রেণীর বোলিংয়ে উইন্সর কাপের বিজয়ী হন, ৩২টি টেস্ট উইকেট নিয়ে নিজের কেরিয়ারের সংখ্যা ৩৭০-এ উন্নীত করেন, ড্যানিয়েল ভেট্টোরিকে পেছনে ফেলে নিউজিল্যান্ডের দ্বিতীয় সর্বোচ্চ টেস্ট উইকেট শিকারী হন, তাঁর উপরে এখন শুধুমাত্র স্যার রিচার্ড হ্যাডলি রয়েছেন।

ক্রিকেটের সংক্ষিপ্ততম ফরম্যাটে গ্লেন ফিলিপসকে বর্ষসেরা পুরুষ টি-২০ খেলোয়াড়ের পুরস্কার প্রদান করা হয়। গত বছর আইসিসি পুরুষ টি-টোয়েন্টি বিশ্বকাপে শ্রীলঙ্কার বিপক্ষে সেঞ্চুরি করেছিলেন ফিলিপস, যোগ করেছিলেন আরও ছয়টি অর্ধশতরান আয়ারল্যান্ড, স্কটল্যান্ড, ওয়েস্ট ইন্ডিজ ও ভারতের বিপক্ষে সিরিজের সেরা খেলোয়াড় নির্বাচিত হন এবং বিশ্বকাপ টুর্নামেন্টে সেরার দলে নির্বাচিত হন।

মাইকেল ব্রেসওয়েল একদিবসীয় ক্রিকেটে সেরা খেলোয়াড় নির্বাচিত হয়েছেন। ব্রেসওয়েল ৪২.৫০ গড়ে এক বছরে ৫১০ রান করেন। আয়ারল্যান্ডের বিরুদ্ধে ৮২ বলে ১২৭ রানের এবং হায়দরাবাদে ভারতের বিরুদ্ধে ৭৮ বলে ১৪০ রানের উল্লেখযোগ্য চোখ ধাঁধানো সেঞ্চুরি রয়েছে তাঁর। এছাড়াও, একজন কার্যকরী অফ-স্পিনার হিসেবে ১৪ উইকেট পান।

(টুইটার, ইনস্টাগ্রাম এবং ইউটিউব সহ সোশাল মিডিয়া থেকে আপনার কাছে সর্বশেষতম ব্রেকিং নিউজ, ভাইরাল ট্রেন্ডস এবং ইনফরমেশন নিয়ে আসে SocialLY। উপরের পোস্টটি ব্যবহারকারীর সোশাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে সরাসরি এম্বেড করা হয়েছে এবং লেটেস্টলি এতে কোনও সংশোধন বা সম্পাদনা করেনি। সোশাল মিডিয়া পোস্টের মতামত এবং তথ্য লেটেস্টলি-র মতামতকে প্রতিফলিত করে না। লেটেস্টলি এর জন্য কোনও দায়বদ্ধতা বা দায় গ্রহণ করে না।)