ভারতীয় জাতীয় ক্রিকেট দল বনাম নিউজিল্যান্ড জাতীয় ক্রিকেট দলের মধ্যে প্রথম টেস্টের দ্বিতীয় দিনের খেলা আজ অর্থাৎ 17 অক্টোবর বেঙ্গালুরুর এম চিন্নাস্বামী স্টেডিয়ামে খেলা হচ্ছে। বৃষ্টির কারণে টস ছাড়াই পরিত্যক্ত হয় প্রথম দিনের খেলা। তবে দ্বিতীয় দিনে কোনো বাধা ছাড়াই খেলা শুরু হয়।টসে জিতে প্রথমে ব্যাট করার সিদ্ধান্ত নেন টিম ইন্ডিয়ার অধিনায়ক রোহিত শর্মা। প্রথম টেস্টে শুভমান গিল-এর জায়গায় সরফরাজ খান ফিরেছেন এবং টিম ইন্ডিয়ার প্লেয়িং 11-এ আকাশ দীপের জায়গায় ফিরেছেন কুলদীপ যাদব।

উভয় দলের একাদশঃ

ভারত: রোহিত শর্মা (অধিনায়ক), যশস্বী জয়সওয়াল, কেএল রাহুল, বিরাট কোহলি, সরফরাজ খান, ঋষভ পন্থ (উইকেটরক্ষক), রবীন্দ্র জাদেজা, রবিচন্দ্রন অশ্বিন, কুলদীপ যাদব, জসপ্রীত বুমরাহ, মহম্মদ সিরাজ।

নিউজিল্যান্ড: টম ল্যাথাম (অধিনায়ক), ডেভন কনওয়ে, উইল ইয়ং, রাচিন রবীন্দ্র, ড্যারিল মিচেল, টম ব্লান্ডেল (উইকেটরক্ষক), গ্লেন ফিলিপস, ম্যাট হেনরি, টিম সাউদি, আজাজ প্যাটেল, উইলিয়াম ও'রোর্ক।

(টুইটার, ইনস্টাগ্রাম এবং ইউটিউব সহ সোশাল মিডিয়া থেকে আপনার কাছে সর্বশেষতম ব্রেকিং নিউজ, ভাইরাল ট্রেন্ডস এবং ইনফরমেশন নিয়ে আসে SocialLY। উপরের পোস্টটি ব্যবহারকারীর সোশাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে সরাসরি এম্বেড করা হয়েছে এবং লেটেস্টলি এতে কোনও সংশোধন বা সম্পাদনা করেনি। সোশাল মিডিয়া পোস্টের মতামত এবং তথ্য লেটেস্টলি-র মতামতকে প্রতিফলিত করে না। লেটেস্টলি এর জন্য কোনও দায়বদ্ধতা বা দায় গ্রহণ করে না।)