পাকিস্তানের (Pakistan) পাশে ক্যারিবিয়ান কিংবদন্তি ক্রিকেটার ক্রিস গেইল (Chris Gayle)। নিউ জিল্যান্ড ক্রিকেট দল নিরাপত্তার অভাবের কথা বলে সরে আসার পর, পাকিস্তানের পাশে দাঁড়িয়ে টুইটারে গেইল লিখলেন, আমি কাল পাকিস্তান যাচ্ছি, আমার সঙ্গে কে যাবে? গেইল এখন সংযুক্ত আরবআমিরশাহিতে কিংস পঞ্জাব দলের সঙ্গে আছেন। চলতি আইপিএলে সংযুক্ত আরবআমিরশাহিতে গেইলদের প্রথম ম্যাচ মঙ্গলবার রাজস্থান রয়্যালসের বিরুদ্ধে।

আসলে এই কথা বলে পাকিস্তান ক্রিকেট বোর্ডের পাশে দাঁড়ালেন 'ইউনিভার্সাল বস'। প্রসঙ্গত, ক দিন আগে নিরাপত্তার কারণ দেখিয়ে পাকিস্তান সফর থেকে সরে দাঁড়ায় নিউ জিল্যান্ড ক্রিকেট দল। গত শুক্রবার রাওয়ালপিন্ডিতে পাকিস্তানের বিরুদ্ধে তিন ম্যাচের টি টোয়েন্টি ম্যাচ শুরুর ঠিক আগে কিউই দল নিরাপত্তার কারণে মাঠে যেতে অস্বীকার করে। ভেস্তে যায় সিরিজ।

দেখুন গেইলের টুইট

 

(টুইটার, ইনস্টাগ্রাম এবং ইউটিউব সহ সোশাল মিডিয়া থেকে আপনার কাছে সর্বশেষতম ব্রেকিং নিউজ, ভাইরাল ট্রেন্ডস এবং ইনফরমেশন নিয়ে আসে SocialLY। উপরের পোস্টটি ব্যবহারকারীর সোশাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে সরাসরি এম্বেড করা হয়েছে এবং লেটেস্টলি এতে কোনও সংশোধন বা সম্পাদনা করেনি। সোশাল মিডিয়া পোস্টের মতামত এবং তথ্য লেটেস্টলি-র মতামতকে প্রতিফলিত করে না। লেটেস্টলি এর জন্য কোনও দায়বদ্ধতা বা দায় গ্রহণ করে না।)