মহেন্দ্র সিং ধোনি (MS Dhoni)-র এক ভিডিয়ো এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। ভিডিয়োটিতে দেখা যাচ্ছে এক সাংবাদিককে ছোট দুটো ব্যাট স্মারক হিসেবে দিচ্ছেন ধোনি। তার বদলে ধোনি সেই সাংবাদিকদের কাছ থেকে চকলেটের বাক্সটা ফেরত চেয়ে নেন। বাইক প্রিয় ধোনির চকলেটের প্রতি ভালবাসা দেখে নেটিজনরা অবাক।

৪২ বছর বয়েসে আইপিএলে দলকে চ্যাম্পিয়ন করে মহেন্দ্র সিং ধোনি গোটা বাইশ গজের দুনিয়াকে অবাক করেছেন মহেন্দ্র সিং ধোনি। বেশ কয়েক বছর হল আন্তর্জাতিক ক্রিকেট ছেড়েছেন। তাই  আইপিএলের সময়টুকু ছাড়া তার তো বছরের বাকিটা সময় অবসর জীবন। এখন আমেরিকা যুক্তরাষ্ট্রে ছুটি কাটাচ্ছেন মাহি। প্রাক্তন মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের সঙ্গে চুটিয়ে গল্ফ খেলেন। নিউ ইয়র্কে দেখতে যান ইউ এস ওপেন টেনিসের খেলা। আরও পড়ুন-কলম্বোর বৃষ্টিতে মাটি সুপার সানডের ভারত-পাক ম্যাচ, সোমবার রিজার্ভ ডে-তে গড়াল রোহিত-বাবর দ্বৈরথ

দেখুন ভিডিয়ো

 

(টুইটার, ইনস্টাগ্রাম এবং ইউটিউব সহ সোশাল মিডিয়া থেকে আপনার কাছে সর্বশেষতম ব্রেকিং নিউজ, ভাইরাল ট্রেন্ডস এবং ইনফরমেশন নিয়ে আসে SocialLY। উপরের পোস্টটি ব্যবহারকারীর সোশাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে সরাসরি এম্বেড করা হয়েছে এবং লেটেস্টলি এতে কোনও সংশোধন বা সম্পাদনা করেনি। সোশাল মিডিয়া পোস্টের মতামত এবং তথ্য লেটেস্টলি-র মতামতকে প্রতিফলিত করে না। লেটেস্টলি এর জন্য কোনও দায়বদ্ধতা বা দায় গ্রহণ করে না।)