করোনার নতুন প্রজাতি ওমিক্রন ভাইরাসের আশঙ্কা ও সেখানকার কঠিন কোয়ারান্টাইন বিধির কারণে  অ্যাসেজ টেস্ট সিরিজের (Ashes Test Series 2021-22) পঞ্চম টেস্ট হবে না পারথে (Perth)। অস্ট্রেলিয়ার পারথে কোভিড রুখতে নয়া বিধিতে ১৪দিনের নিভৃতবাস বাধ্যতমালক করা হয়েছে। যার ফলে সেখানে সম্ভব নয়, পাশাপাশি  পারথে ওমিক্রন সংক্রমণ বাড়ছে, পাশাপাশি আবহাওয়ার অবস্থাও খারাপ তাই কোনও ঝুঁকি না নিয়ে, সেখান থেকে সরানো হল অ্যাসেজ টেস্ট সিরিজে অস্ট্রেলিয়া-ইংল্যান্ডের মধ্যে পঞ্চম ম্যাচ।

১৪ জানুয়ারি থেকে শুরু হবে অ্যাসেজ সিরিজের পঞ্চম টেস্ট। পারথে পরিবর্তে কোথায় আয়োজিত হবে এই টেস্ট ম্যাচ তা শীঘ্রই জানানো হবে বলে ক্রিকেট অস্ট্রেলিয়ার তরফ থেকে জানানো হয়েছে। আরও পড়ুন: ICC Test Rankings: মুম্বইয়ে জিতে সিংহাসন ফিরে পেলেন কোহলিরা, কিউইদের টপকে আইসিসি টেস্ট Ranking-এ শীর্ষে উঠে এল ভারত

দেখুন টুইট

 

(টুইটার, ইনস্টাগ্রাম এবং ইউটিউব সহ সোশাল মিডিয়া থেকে আপনার কাছে সর্বশেষতম ব্রেকিং নিউজ, ভাইরাল ট্রেন্ডস এবং ইনফরমেশন নিয়ে আসে SocialLY। উপরের পোস্টটি ব্যবহারকারীর সোশাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে সরাসরি এম্বেড করা হয়েছে এবং লেটেস্টলি এতে কোনও সংশোধন বা সম্পাদনা করেনি। সোশাল মিডিয়া পোস্টের মতামত এবং তথ্য লেটেস্টলি-র মতামতকে প্রতিফলিত করে না। লেটেস্টলি এর জন্য কোনও দায়বদ্ধতা বা দায় গ্রহণ করে না।)