টি-২০ বিশ্বকাপে দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে জঘন্য ব্যাটিং বাংলাদেশের। মঙ্গলবার আবুধাবিতে প্রোটিয়াদের বিরুদ্ধে বাংলাদেশ প্রথমে ব্যাট করে মাত্র ৮৪ রানে অল আউট হয়ে গেল। শেষের দিকে মেহেদি হাসান (২৭) কিছুটা প্রতিরোধ না গড়লে বাংলাদেশের লজ্জা আরও বাড়ত। বাংলাদেশের মাত্র তিনজন ব্যাটসম্যান দু অঙ্কের রান করতে পেরেছেন।

সৌম্য সরকার, মুশফিকুর রহিম সহ চার জন ব্যাটসম্যান শূন্য রান আউট হন। দুই প্রোটিয়া পেসার রাবাদা ও নোকিয়া ৩টি করে উইকেট নেয়। আজ এই ম্যাচে হারলেই টি২০ বিশ্বকাপ থেকে বিদায় নিশ্চিত হবে বাংলাদেশের। আরও পড়ুন: Virat Kohli: বিরাট-অনুষ্কার শিশু কন্যাকে ধর্ষণের হুমকি, রাগে ফুঁসে উঠলেন নেটিজেনরা, সরব মহিলা কমিশনও

দেখুন টুইট

 

(টুইটার, ইনস্টাগ্রাম এবং ইউটিউব সহ সোশাল মিডিয়া থেকে আপনার কাছে সর্বশেষতম ব্রেকিং নিউজ, ভাইরাল ট্রেন্ডস এবং ইনফরমেশন নিয়ে আসে SocialLY। উপরের পোস্টটি ব্যবহারকারীর সোশাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে সরাসরি এম্বেড করা হয়েছে এবং লেটেস্টলি এতে কোনও সংশোধন বা সম্পাদনা করেনি। সোশাল মিডিয়া পোস্টের মতামত এবং তথ্য লেটেস্টলি-র মতামতকে প্রতিফলিত করে না। লেটেস্টলি এর জন্য কোনও দায়বদ্ধতা বা দায় গ্রহণ করে না।)