বিশ্বকাপ ফাইনালের মঞ্চেও প্যালেস্টাইন প্রতিবাদ। ভারতের আমেদাবাদে আয়োজিত বিশ্বকাপ ফাইনালে ভারত-অস্ট্রেলিয়া ম্যাচের মাঝে এক প্য়ালেস্টাইন সমর্থক প্রতিবাদ জানাতে মাঠে ঢুকে পড়লেন। প্য়ালেস্টাইনের পতাকা থাকা মাস্ক পরে মাঠে ঢুকে পড়লেন এক সমর্থক। তার গেঞ্জিতে লেখা ছিল,' স্টপ জেনোসাইড, স্টপ বোম্বিং, ফ্রি প্যালেস্টাইন'। গোটা বিশ্বে এই স্লোগান দিয়েই ইজরায়েল বিরোধী প্রতিবাদ জানন প্য়ালেস্টাইন সমর্থকরা।

হাফ প্যান্ট, গেঞ্জি ও প্যালেস্টাইনের পতাকা আঁকা মাস্ক পরা যুবক নিরাপত্তারক্ষীদের চোখে ধুলো দিয়ে দৌড়ে মাঠে ঢুকে পড়ে একেবারে সোজা বিরাট কোহলির দিকে ছুটে যান।পরে তিনি বিরাট কোহলিকে জড়িয়েও ধরার চেষ্টা করেন। খেলা কিছুক্ষণ বন্ধ থাকে। প্রশ্নের মুখে নিরাপত্তাব্যবস্থা। আরও পড়ুন-টসে জিতে বোলিংয়ের সিদ্ধান্ত অস্ট্রেলিয়ার; জানুন দু'দলের একাদশ

নিরপত্তারক্ষীরা এসে সেই যুবককে ধরে নিয়ে যান। পুলিশ তাকে জিজ্ঞাসাবাদ করছে বলে খবর। ভারতীয় ইনিংসের ১৪তম ওভারের সময় ঘটে এই ঘটনা। ক্রিজে তখন বিরাট কোহলির সঙ্গে ছিলেন শ্রেয়স আইয়ার।

দেখুন ছবিতে

 

(টুইটার, ইনস্টাগ্রাম এবং ইউটিউব সহ সোশাল মিডিয়া থেকে আপনার কাছে সর্বশেষতম ব্রেকিং নিউজ, ভাইরাল ট্রেন্ডস এবং ইনফরমেশন নিয়ে আসে SocialLY। উপরের পোস্টটি ব্যবহারকারীর সোশাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে সরাসরি এম্বেড করা হয়েছে এবং লেটেস্টলি এতে কোনও সংশোধন বা সম্পাদনা করেনি। সোশাল মিডিয়া পোস্টের মতামত এবং তথ্য লেটেস্টলি-র মতামতকে প্রতিফলিত করে না। লেটেস্টলি এর জন্য কোনও দায়বদ্ধতা বা দায় গ্রহণ করে না।)