IND vs AUS CWC 2023 Final Toss Update & Playing XI: টসে জিতে বোলিংয়ের সিদ্ধান্ত অস্ট্রেলিয়ার; জানুন দু'দলের একাদশ
Photo Credits: TW

আজ ১৯ নভেম্বর আহমেদাবাদের নরেন্দ্র মোদী স্টেডিয়ামে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে একদিনের বিশ্বকাপ ২০২৩-এর ফাইনাল খেলবে ভারত। ওয়ানডে বিশ্বকাপে এখনও পর্যন্ত ১৩ বার মুখোমুখি হয়েছে ভারত-অস্ট্রেলিয়া। এর মধ্যে ভারত জিতেছে পাঁচবার, অস্ট্রেলিয়া জিতেছে আটবার। দু'জনেই ২০০৩ সালের ফাইনাল খেলে যেখানে অস্ট্রেলিয়া বোর্ডে ৩৫৯ রান তুলে ভারতকে ১২৫ রানে পরাজিত করে। আহমেদাবাদের নরেন্দ্র মোদী স্টেডিয়ামের পিচ এই ম্যাচে ব্যাটসম্যানদের দারুণ সাহায্য করবে। গত পাঁচ ম্যাচে প্রথম ইনিংসের গড় ২৫০ রান। যে দল এখানে টস জিতবে, তারাই সম্ভবত বল করার সিদ্ধান্ত নেবে। এই ভেন্যুতে এটি পঞ্চম ম্যাচ। ভারত-অস্ট্রেলিয়া দু'দলই একটি করে ম্যাচ খেলেছে। যেখানে প্রথম ম্যাচে নিউজিল্যান্ড ইংল্যান্ডকে হারায়, এরপর ইংল্যান্ডকে হারিয়েছে অস্ট্রেলিয়া এবং ভারতকে হারিয়েছে পাকিস্তান। IND vs AUS, CWC Final 2023 Live Streaming: পাঁচবারের চ্যাম্পিয়নদের মুখ থেকে জয় কি তুলতে পারবে রোহিত শর্মা, সরাসরি দেখবেন যেখানে

টসঃ টসে জিতে বোলিংয়ের সিদ্ধান্ত অস্ট্রেলিয়ার, সেমিফাইনালের দল নিয়েই নামছেন প্যাট কামিন্স। ভারতের দলেও কোনো পরিবর্তন নেই।

অস্ট্রেলিয়ার একাদশ: ট্র্যাভিস হেড, ডেভিড ওয়ার্নার, মিচেল মার্শ, স্টিভ স্মিথ, মার্নাস লাবুশানে, গ্লেন ম্যাক্সওয়েল, জশ ইংলিস (উইকেটরক্ষক), মিচেল স্টার্ক, প্যাট কামিন্স (অধিনায়ক), অ্যাডাম জাম্পা, জশ হ্যাজেলউড।

ভারতের একাদশ: রোহিত শর্মা (অধিনায়ক), শুভমন গিল, বিরাট কোহলি, শ্রেয়স আইয়ার, লোকেশ রাহুল (উইকেটরক্ষক), সূর্যকুমার যাদব, রবীন্দ্র জাদেজা, মহম্মদ শামি, যশপ্রীত বুমরা, কুলদীপ যাদব, মহম্মদ সিরাজ।