মুম্বই: চাকরি ছেড়ে দিয়ে প্রতিশোধ নিলেন মহিলা কর্মী। সহকর্মীদের থেকে দীর্ঘদিন ধরে খারাপ আচরণ পাওয়ায় মহিলা চাকরি ছেড়ে (Quits Job) দিতে বাধ্য হন। তবে তিনি শুধু চাকরি ছেড়েই থেমে থাকেননি, সহকর্মী ও বসের প্রতি প্রতিশোধও (Revenge) নিলেন। চাকরি ছারার আগে তিনি অফিসের সমস্ত মেল পাসওয়ার্ড (Passwords) পরিবর্তন করে দেন ফলে পুরো অফিস সংকটে পড়ে।

মহিলা সোশ্যাল মিডিয়ায় একটি পোস্টের মাধ্যমে স্বীকার করেছেন যে তিনি তাঁর বসের ইমেলও লক করে দিয়েছিলেন, যেখানে কোম্পানির গুরুত্বপূর্ণ ডেটা ছিল। মহিলার এভাবে প্রতিশোধ নেওয়া ও তাঁর আচরণ সম্পর্কে নেটিজেনরা বিভিন্ন মন্তব্য করেছেন। কেউ কেউ তাঁর আচরণকে শিশুসুলভও বলেছেন।

দেখুন 

 

View this post on Instagram

 

A post shared by Reddit (@reddit)

(টুইটার, ইনস্টাগ্রাম এবং ইউটিউব সহ সোশাল মিডিয়া থেকে আপনার কাছে সর্বশেষতম ব্রেকিং নিউজ, ভাইরাল ট্রেন্ডস এবং ইনফরমেশন নিয়ে আসে SocialLY। উপরের পোস্টটি ব্যবহারকারীর সোশাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে সরাসরি এম্বেড করা হয়েছে এবং লেটেস্টলি এতে কোনও সংশোধন বা সম্পাদনা করেনি। সোশাল মিডিয়া পোস্টের মতামত এবং তথ্য লেটেস্টলি-র মতামতকে প্রতিফলিত করে না। লেটেস্টলি এর জন্য কোনও দায়বদ্ধতা বা দায় গ্রহণ করে না।)