মুজাফফপুর: বিহারের মুখ্যমন্ত্রী নীতীশ কুমার (Bihar CM Nitish Kumar) ও উপমুখ্যমন্ত্রী তেজস্বী যাদবের (Deputy CM Tejashwi Yadav) জনসভা (public meeting) চলছিল মুজাফফপুরে (Muzaffarpur)। সেসময় আচমকা জনসভার মধ্যে গণ্ডগোল ও ভাঙচুর (ruckus) করতে দেখা গেল সেন্ট্রাল টিচার এলিজিবিটি টেস্ট (Central Teacher Eligibility Test) দিতে ইচ্ছুক চাকরি প্রার্থীদের একাংশকে। এই ঘটনার ভিডিয়ো (Video) সোশ্যাল মিডিয়াতে (Social media) পোস্ট হতেই ভাইরাল (Viral) হয়েছে। তবে ঠিক কী কারণে তাঁরা গণ্ডগোল করলেন তা এখনও জানা যায়নি।

প্রসঙ্গত উল্লেখ্য, সিবিএসই(CBSE)-এর সেন্ট্রাল টিচার এলিজিবিটি টেস্ট হওয়ার কথা ২০২২ সালের ডিসেম্বর থেকে ২০২৩ সালের জানুয়ারি মাস পর্যন্ত। এর জন্য রেজিস্ট্রেশন প্রক্রিয়া (registration process) শুরু হয়েছিল অক্টোবরের ৩১ তারিখ থেকে আর রেজিস্ট্রেশনের শেষদিন ছিল নভেম্বর মাসের ২৪ তারিখ।

(টুইটার, ইনস্টাগ্রাম এবং ইউটিউব সহ সোশাল মিডিয়া থেকে আপনার কাছে সর্বশেষতম ব্রেকিং নিউজ, ভাইরাল ট্রেন্ডস এবং ইনফরমেশন নিয়ে আসে SocialLY। উপরের পোস্টটি ব্যবহারকারীর সোশাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে সরাসরি এম্বেড করা হয়েছে এবং লেটেস্টলি এতে কোনও সংশোধন বা সম্পাদনা করেনি। সোশাল মিডিয়া পোস্টের মতামত এবং তথ্য লেটেস্টলি-র মতামতকে প্রতিফলিত করে না। লেটেস্টলি এর জন্য কোনও দায়বদ্ধতা বা দায় গ্রহণ করে না।)