দ্বৈত ভাষায় অশ্লীলতা প্রয়োগ করার দায়ে এক সুগন্ধী নির্মাতা সংস্থার বিজ্ঞাপন নিষিদ্ধ করল কেন্দ্রীয় তথ্য ও সম্প্রচারমন্ত্রক। 'এবার আমরাও শট মারব!'এমন ভাষায় প্রচার করে নোংরা ইঙ্গিতের অভিযোগ ওঠা এই বিজ্ঞাপনটিকে টিভি সহ সব ধরনের প্ল্যাটফর্ম থেকে সরানোর নির্দেশ দেওয়া হয়েছে। সেই বিজ্ঞাপনে এক মহিলাকে উদ্দেশ্যে কুরুচির কথা বলে সুগন্ধী পণ্যের প্রচার করা দেখানো হয়েছে। এই বিজ্ঞাপনটি অনেকেই বলছেন অপমানজনক, অস্বস্তিকর এবং নোংরামো।

এই বিজ্ঞাপনের বিরুদ্ধে মহিলা কমিশন সহ দেশের বিভিন্ন জায়গা থেকে অভিযোগ জানানো হয়েছে। বিজ্ঞাপনী বিধি ভাঙার দায়ে সুগন্ধী বিক্রি করা এই সংস্থা এখন মহা বিপদে পড়তে পারে। আরও পড়ুন- 'হু ইজ কেকে?' মন্তব্যের জেরে বিরামহীন বিতর্ক, ক্ষমা চেয়ে ভিডিয়ো ডিলিট করলেন রূপঙ্কর

দেখুন সেই বিতর্কিত বিজ্ঞাপন

দেখুন টুইট

 

(টুইটার, ইনস্টাগ্রাম এবং ইউটিউব সহ সোশাল মিডিয়া থেকে আপনার কাছে সর্বশেষতম ব্রেকিং নিউজ, ভাইরাল ট্রেন্ডস এবং ইনফরমেশন নিয়ে আসে SocialLY। উপরের পোস্টটি ব্যবহারকারীর সোশাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে সরাসরি এম্বেড করা হয়েছে এবং লেটেস্টলি এতে কোনও সংশোধন বা সম্পাদনা করেনি। সোশাল মিডিয়া পোস্টের মতামত এবং তথ্য লেটেস্টলি-র মতামতকে প্রতিফলিত করে না। লেটেস্টলি এর জন্য কোনও দায়বদ্ধতা বা দায় গ্রহণ করে না।)