লখিমপুর খিরিতে (Lakhimpur Kheri) মৃত পরিবারের সদস্যদের সঙ্গে দেখা করতে সেখানে যেতে চেয়েছিলেন কংগ্রেসের শীর্ষ নেতা রাহুল গান্ধী (Rahul Gandhi)। উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথকে চিঠি দিয়ে কংগ্রেসের তরফে যাওয়ার অনুমতি চাওয়া হয়। কিন্তু রাহুলকে সেই অনুমতি দিল না যোগী প্রশাসন। উত্তরপ্রদেশ সরকারের যুক্তি হল, রাহুল গান্ধী সেখানে গেলে আইনশৃঙ্খলা খারাপ হতে পারে। তাই শান্তি বজায় রাখতেই প্রশাসন এই সিদ্ধান্ত নিয়েছে।

সোমবার কংগ্রেস নেত্রী প্রিয়াঙ্কা গান্ধীকে লখিমপুর-খিরিতে পৌঁছতেই দেয়নি উত্তরপ্রদেশের পুলিস। পুলিশ তাঁকে গৃহবন্দি করে রাখে। এদিকে, প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী লখিমপুর খিরিতে মৃত পরিবারের সদস্যদের সঙ্গে দেখা করতে না যাওয়ায় তীব্র সমালোচনা করলেন রাহুল গান্ধী। আরও পড়ুন: মহালয়ার সকালেই ফের বাড়ল পেট্রোল ডিজেলের দাম, দেখে নিন এক ঝলকে

দেখুন টুইট

 

(টুইটার, ইনস্টাগ্রাম এবং ইউটিউব সহ সোশাল মিডিয়া থেকে আপনার কাছে সর্বশেষতম ব্রেকিং নিউজ, ভাইরাল ট্রেন্ডস এবং ইনফরমেশন নিয়ে আসে SocialLY। উপরের পোস্টটি ব্যবহারকারীর সোশাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে সরাসরি এম্বেড করা হয়েছে এবং লেটেস্টলি এতে কোনও সংশোধন বা সম্পাদনা করেনি। সোশাল মিডিয়া পোস্টের মতামত এবং তথ্য লেটেস্টলি-র মতামতকে প্রতিফলিত করে না। লেটেস্টলি এর জন্য কোনও দায়বদ্ধতা বা দায় গ্রহণ করে না।)