শিনা বোরা হত্যা মামলায় (Sheena Bora murder case) অবশেষে জামিন পেলেন প্রধান অভিযুক্ত ইন্দ্রাণী মুখোপাধ্যায় (Indrani Mukherjea)। সাড়ে ৬ বছর বাদে জেল থেকে ছাড়া পাচ্ছেন ইন্দ্রাণী। তাঁকে জামিন দিয়ে সুপ্রিম কোর্টের বিচারপতি বলেন, এই মামলা এখনই শেষ হওয়ার নয়। এর মধ্যে সাড়ে ৬ বছর জেল খেটেছেন ইন্দ্রাণী, তাই তাঁকে জামিন দেওয়া হচ্ছে। এই মামলায় অপর অভিযুক্ত পিটার মুখোপাধ্যায় ২০২০ সালের ফেব্রুয়ারিতে জামিন পান।

কিন্তু বারবার আবেদন করলেও ইন্দ্রাণী জামিন পাননি।  তিনি প্রভাবশালী বলে তদন্তে বাধা দিতে পারেন, এই যুক্তিতে বরাবর ইন্দ্রাণীর জামিনের বিরোধিতা করে আসছে সিবিআই। শিনা বরাকে খুনের দায়ে আপাতত মুম্বইয়ের বাইকুল্লার মহিলা জেলে বন্দি ইন্দ্রাণী। সেই ষড়যন্ত্রে যুক্ত থাকার অভিযোগ রয়েছে পিটারের বিরুদ্ধেও।  আরও পড়ুন: Hardik Patel: ভোটের আগে কংগ্রেস ছাড়লেন গুজরাটে দায়িত্বে থাকা হার্দিক প্যাটেল

দেখুন টুইট

(টুইটার, ইনস্টাগ্রাম এবং ইউটিউব সহ সোশাল মিডিয়া থেকে আপনার কাছে সর্বশেষতম ব্রেকিং নিউজ, ভাইরাল ট্রেন্ডস এবং ইনফরমেশন নিয়ে আসে SocialLY। উপরের পোস্টটি ব্যবহারকারীর সোশাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে সরাসরি এম্বেড করা হয়েছে এবং লেটেস্টলি এতে কোনও সংশোধন বা সম্পাদনা করেনি। সোশাল মিডিয়া পোস্টের মতামত এবং তথ্য লেটেস্টলি-র মতামতকে প্রতিফলিত করে না। লেটেস্টলি এর জন্য কোনও দায়বদ্ধতা বা দায় গ্রহণ করে না।)