অমৃতসর: পাঞ্জাব সীমান্তে মোতায়েন বর্ডার সিকিউরিটি ফোর্সের সৈন্যরা পাকিস্তান থেকে ভারতীয় ভূখণ্ডে প্রবেশ করা একটি ড্রোনকে গুলি করে নামিয়েছে । ঘটনাটি ঘটেছে অমৃতসর গ্রামীণ এলাকার চাহারপুর গ্রামে। ড্রোণের খবর আসতেই পুলিশ ও সংশ্লিষ্ট সংস্থাগুলোকে খবর দেওয়া হয়। এলাকাটি ঘিরে রাখা হয়েছে।

এছাড়াও  আংশিক ক্ষতিগ্রস্থ অবস্থায় ১টি হেক্সাকপ্টার উদ্ধার করেছে  সীমান্ত রক্ষা বাহিনী, কৃষিজমিতে পড়ে থাকা ওই কপ্টারে সাদা রঙের পলিথিনে থাকা সন্দেহভাজন কিছু ছিল বলে জানিয়েছেন চাহারপুরের সীমান্ত রক্ষা বাহিনীর পাবলিক রিলেশন অফিসার।

Amritsar, Punjab | Further, BSF recovered 1 Hexacopter in partial damaged condition along with suspected item in white colour polyethene attached underneath lying in a farming field on own side of border fencing near Village - Chaharpur: PRO BSF

— ANI (@ANI) November 29, 2022

(টুইটার, ইনস্টাগ্রাম এবং ইউটিউব সহ সোশাল মিডিয়া থেকে আপনার কাছে সর্বশেষতম ব্রেকিং নিউজ, ভাইরাল ট্রেন্ডস এবং ইনফরমেশন নিয়ে আসে SocialLY। উপরের পোস্টটি ব্যবহারকারীর সোশাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে সরাসরি এম্বেড করা হয়েছে এবং লেটেস্টলি এতে কোনও সংশোধন বা সম্পাদনা করেনি। সোশাল মিডিয়া পোস্টের মতামত এবং তথ্য লেটেস্টলি-র মতামতকে প্রতিফলিত করে না। লেটেস্টলি এর জন্য কোনও দায়বদ্ধতা বা দায় গ্রহণ করে না।)