যোগী আদিত্যনাথের রাজ্যে সত্য অনুসন্ধানে গিয়ে দুর্গত মানুষদের পাশে দাঁড়ানোর আশ্বাস দিল তৃণমূলের প্রতিনিধি দল। উত্তরপ্রদেশের প্রয়াগরাজে একই পরিবারের পাঁচজনের মৃত্যুর মর্মান্তিক মৃত্যুর ঘটনায় আঁতকে ওঠে গোটা দেশ। যোগী প্রশাসনের বিরুদ্ধে এই ঘটনা ধামাচাপা দেওয়ার অভিযোগ উঠতেই সত্যানুসন্ধান কমিটি গড়ে উত্তরপ্রদেশে প্রতিনিধি দল পাঠায় তৃণমূল। বীরভূমের বগটুইয়ে ঠিক তেমনই করেছিল বিজেপি।

আজ, রবিবার প্রয়াগরাজে পৌঁছে দোলা সেন, মমতাবালা ঠাকুর সহ তৃণমূলের পাঁচ সদস্যের প্রতিনিধি দল কথা বলেন স্থানীয়দের সঙ্গে। সেই ছবি দিয়ে তৃণমূলের সোশ্যাল মিডিয়ায় লেখা হয়, 'তোমার হাতে রক্তের দাগ লেগে যোগী আদিত্যনাথ।' এরপর প্রয়াগরাজ থেকে খেবুরাজপুরে যান দোলা সেন-রা। আরও পড়ুন: ২৪ ঘণ্টায় দেশে করোনা আক্রান্ত ২ হাজার ৫৯৩ জন, মৃত্যু ৩৩ জনের

দেখুন টুইট

 

(টুইটার, ইনস্টাগ্রাম এবং ইউটিউব সহ সোশাল মিডিয়া থেকে আপনার কাছে সর্বশেষতম ব্রেকিং নিউজ, ভাইরাল ট্রেন্ডস এবং ইনফরমেশন নিয়ে আসে SocialLY। উপরের পোস্টটি ব্যবহারকারীর সোশাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে সরাসরি এম্বেড করা হয়েছে এবং লেটেস্টলি এতে কোনও সংশোধন বা সম্পাদনা করেনি। সোশাল মিডিয়া পোস্টের মতামত এবং তথ্য লেটেস্টলি-র মতামতকে প্রতিফলিত করে না। লেটেস্টলি এর জন্য কোনও দায়বদ্ধতা বা দায় গ্রহণ করে না।)