কর্নাটক বিধানসভায় অধিবেশন (Karnataka Assembly session) চলাকালীন বিক্ষোভ (protest) দেখাতে গিয়ে বুধবার ডেপুটি স্পিকারের (Deputy Speaker) দিকে কাগজ ছোঁড়েন বিজেপির বিধায়করা (BJP MLA)। এর জেরে তুমুল হট্টগোলের সৃষ্টি হয়।

পরে এই ঘটনার কারণে ১০ জন বিজেপি বিধায়ককে এই অধিবেশনের জন্য সাসপেন্ড (suspension) করে দেন কর্নাটক বিধানসভার স্পিকার। তাঁর এই সিদ্ধান্তের বিরুদ্ধে বুধবার বিকেলে কর্নাটক বিধানসভার বাইরে রাজ্যের প্রাক্তন মুখ্যমন্ত্রী বাসবরাজ বোম্মাইয়ের (former CM Basavaraj Bommai) নেতৃত্ব বিক্ষোভ দেখাচ্ছিলেন বিজেপির বিধায়করা। সেই কারণে তাঁদের আটক (detain) করল কর্নাটক পুলিশ। আরও পড়ুন: Ranil Wickremesinghe: ২ দিনের ভারত সফরে আসছেন শ্রীলঙ্কার রাষ্ট্রপতি রনিল বিক্রমাসিংহে

(টুইটার, ইনস্টাগ্রাম এবং ইউটিউব সহ সোশাল মিডিয়া থেকে আপনার কাছে সর্বশেষতম ব্রেকিং নিউজ, ভাইরাল ট্রেন্ডস এবং ইনফরমেশন নিয়ে আসে SocialLY। উপরের পোস্টটি ব্যবহারকারীর সোশাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে সরাসরি এম্বেড করা হয়েছে এবং লেটেস্টলি এতে কোনও সংশোধন বা সম্পাদনা করেনি। সোশাল মিডিয়া পোস্টের মতামত এবং তথ্য লেটেস্টলি-র মতামতকে প্রতিফলিত করে না। লেটেস্টলি এর জন্য কোনও দায়বদ্ধতা বা দায় গ্রহণ করে না।)