রবিবার চার রাজ্যের বিধানসভা নির্বাচনের ফলাফল প্রকাশ পাওয়ার পর দেখা যায় মধ্যপ্রদেশ (Madhya Pradesh), ছত্তিশগড় (Chhattisgarh) ও রাজস্থানে (Rajasthan) জয়ী হয়েছে বিজেপি (BJP)। শুধুমাত্র তেলাঙ্গানায় ভারত রাষ্ট্রীয় সমিতিকে হারিয়ে মসনদ দখল করেছে কংগ্রেস। ফলাফল স্পষ্ট হওয়ার পরে এই বিষয়ে টুইট করেন কংগ্রেস সাংসদ রাহুল গান্ধী (Congress MP Rahul Gandhi)।

তিনি নিজের এক্স হ্যান্ডেলে তিনি লেখেন, "আমরা বিনয়ের সঙ্গে মধ্যপ্রদেশ, ছত্তিশগড় এবং রাজস্থানের জনাদেশ মেনে নিচ্ছি। আদর্শের লড়াই (battle of ideology) চলবে। আমি তেলাঙ্গানার জনগণের কাছে অনেক কৃতজ্ঞ।" আরও পড়ুন: ECI Suspended Telangana DGP: কংগ্রেস সভাপতি অনুমুলা রেভান্থ রেড্ডিকে বাড়িতে গিয়ে শুভেচ্ছা জানানোর জের, বরখাস্ত তেলাঙ্গানার ডিজিপি

(টুইটার, ইনস্টাগ্রাম এবং ইউটিউব সহ সোশাল মিডিয়া থেকে আপনার কাছে সর্বশেষতম ব্রেকিং নিউজ, ভাইরাল ট্রেন্ডস এবং ইনফরমেশন নিয়ে আসে SocialLY। উপরের পোস্টটি ব্যবহারকারীর সোশাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে সরাসরি এম্বেড করা হয়েছে এবং লেটেস্টলি এতে কোনও সংশোধন বা সম্পাদনা করেনি। সোশাল মিডিয়া পোস্টের মতামত এবং তথ্য লেটেস্টলি-র মতামতকে প্রতিফলিত করে না। লেটেস্টলি এর জন্য কোনও দায়বদ্ধতা বা দায় গ্রহণ করে না।)