গতকাল, বুধবার শারীরিক অবস্থার অবনতি হওয়ায় আমেদাবাদের ইউএন মেহেতা হাসপাতালে ভর্তি করা হয় প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী-র মা হীরাবেনকে। ২৪ ঘণ্টা পর্যবেক্ষণে রয়েছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর মা হীরাবেন মোদী।  শতবর্ষ পার করা মায়ের শারীরিক অসুস্থতার কথা শুনে হাসপাতালে ছুটে যান প্রধানমন্ত্রী মোদী। সেখানে মায়ের সঙ্গে এক ঘণ্টারও বেশি সময় কাটান তিনি।  প্রধানমন্ত্রীর মা হীরাবেনের শারীরিক অবস্থা এখন ভাল আছে বলে আমেদাবাদের হাসপাতালের ডাক্তাররা জানিয়েছেন। খুব দ্রুত তিনি সুস্থ হয়ে উঠছেন বলেও জানা গিয়েছে।

চলতি মাসের গোড়ায় গুজরাট বিধানসভা ভোটের মুখে প্রচারে গিয়ে মা-হীরাবেনের সঙ্গে দেখা করে কথাবার্তা বলেছিলেন মোদী। আরও পড়ুন-কনডমের বিজ্ঞাপনে গুজরাটি নৃত্য 'গরবা'র ব্যবহার অশ্লীল নয়, জানাল মধ্যপ্রদেশ উচ্চ আদালত

দেখুন টুইট

 

(টুইটার, ইনস্টাগ্রাম এবং ইউটিউব সহ সোশাল মিডিয়া থেকে আপনার কাছে সর্বশেষতম ব্রেকিং নিউজ, ভাইরাল ট্রেন্ডস এবং ইনফরমেশন নিয়ে আসে SocialLY। উপরের পোস্টটি ব্যবহারকারীর সোশাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে সরাসরি এম্বেড করা হয়েছে এবং লেটেস্টলি এতে কোনও সংশোধন বা সম্পাদনা করেনি। সোশাল মিডিয়া পোস্টের মতামত এবং তথ্য লেটেস্টলি-র মতামতকে প্রতিফলিত করে না। লেটেস্টলি এর জন্য কোনও দায়বদ্ধতা বা দায় গ্রহণ করে না।)