গত ৩ মে থেকে ক্রমশ হিংসা ছড়িয়ে পড়ে মণীপুর অগ্নিগর্ভ হয়ে ওঠে। উত্তর পূর্ব ভারতের এই রাজ্যে মণীপুরের অগ্নিগর্ভ পরিস্থিতির ছবি, ভিডিয়ো দেখে আঁতকে উঠেছে দেশ। মণীপুরে জ্বলছে বাড়ি-গাড়ি, জীবন বাঁচাতে অন্য রাজ্যে পালাচ্ছেন মানুষ। সরকারী মতে মণীপুর হিংসায় মৃত্যু ৭০ ছাড়িয়েছে। বেসরকারী মতে মণীপুরের হিংসায় মৃত্য়ু অন্তত ১৫০ বলে দাবি করা হচ্ছে। কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ মণীপুরে গিয়েছেন।

এবার মণীপুরে যাওয়ার অনুমতি চেয়ে কেন্দ্রীয় সরকারকে চিঠি লিখছেন পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্য়ায়। মণীপুরে গিয়ে হিংসা দুর্গত মানুষদের পাশে দাঁড়াতে চান মমতা। কেন্দ্র মণীপুর ইস্যুকে অবহেলা করছে বলে দাবি দিদির। অমিত শাহ মণীপুরে গেলেও সেখানকার মানুষের সঙ্গে কথা বলেননি বলে অভিযোগ মমতার। আরও পড়ুন-অত্যাধিক গরমের জের, পুদুচেরীতে বাড়ল স্কুলের ছুটি

দেখুন ভিডিয়ো

দেখুন টুইট

 

(টুইটার, ইনস্টাগ্রাম এবং ইউটিউব সহ সোশাল মিডিয়া থেকে আপনার কাছে সর্বশেষতম ব্রেকিং নিউজ, ভাইরাল ট্রেন্ডস এবং ইনফরমেশন নিয়ে আসে SocialLY। উপরের পোস্টটি ব্যবহারকারীর সোশাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে সরাসরি এম্বেড করা হয়েছে এবং লেটেস্টলি এতে কোনও সংশোধন বা সম্পাদনা করেনি। সোশাল মিডিয়া পোস্টের মতামত এবং তথ্য লেটেস্টলি-র মতামতকে প্রতিফলিত করে না। লেটেস্টলি এর জন্য কোনও দায়বদ্ধতা বা দায় গ্রহণ করে না।)