নয়াদিল্লি: শীতের মরশুম শুরু হতে না হতেই দিল্লিতে দূষণের মাত্রা বাড়তে শুরু করেছে। বাতাসের গুণমান সূচক বেড়েছে। একদিকে দূষণ বাড়ছে। অন্যদিকে, হরিয়ানায় খড় পোড়ানোর ঘটনা ব্যাপকভাবে বৃদ্ধি পেয়েছে। এক মাসে খড় পোড়ানোর প্রায় ৫০০ মামলা নথিভুক্ত হয়েছে। হরিয়ানার অনেক শহরে বায়ু মানের সূচক ৪০০ ছুঁয়েছে, যা বিপজ্জনক মাত্রায় পড়ে।

তথ্য অনুসারে, গত ১৫ সেপ্টেম্বর থেকে ১৪ অক্টোবর পর্যন্ত হরিয়ানায় খড় পোড়ানোর ৪৯৭টি মামলা নথিভুক্ত করা হয়েছে। গত ৪ বছরের তুলনায় এটি এক মাসে রেকর্ড করা সর্বোচ্চ সংখ্যা। কর্নালে খড় পোড়ানো অব্যাহত রয়েছে, পিঙ্গলি এবং হেমদা গ্রাম সহ ৫০ টিরও বেশি ঘটনা রিপোর্ট করা হয়েছে। দেখুন ভিডিও-

(টুইটার, ইনস্টাগ্রাম এবং ইউটিউব সহ সোশাল মিডিয়া থেকে আপনার কাছে সর্বশেষতম ব্রেকিং নিউজ, ভাইরাল ট্রেন্ডস এবং ইনফরমেশন নিয়ে আসে SocialLY। উপরের পোস্টটি ব্যবহারকারীর সোশাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে সরাসরি এম্বেড করা হয়েছে এবং লেটেস্টলি এতে কোনও সংশোধন বা সম্পাদনা করেনি। সোশাল মিডিয়া পোস্টের মতামত এবং তথ্য লেটেস্টলি-র মতামতকে প্রতিফলিত করে না। লেটেস্টলি এর জন্য কোনও দায়বদ্ধতা বা দায় গ্রহণ করে না।)