জম্মু কাশ্মীরের পাশাপাশি হরিয়ানাতেও চলছে ভোট গণনা (Haryana Assembly Elections Results)। ৯০ আসনের বিধানসভা নির্বাচনে এবার কংগ্রেসকে (Congress) সামান্য পিছনে ফেলে এগিয়ে গেল বিজেপি (BJP)। এই মুহূর্তে হরিয়ানায় বিজেপি এগিয়ে রয়েছে ২৫ আসনে। অন্যদিকে কংগ্রেস এগিয়ে ২৩ আসনে। ফলে হরিয়ানার কংগ্রেসের প্রত্যাবর্তনের ইঙ্গিতের মাঝে হঠাৎ করেই বিজেপি সামান্য এগিয়ে গেল বেলা বাড়তেই। ফলে হরিয়ানায় কংগ্রেস ফিরবে না বিজেপি ক্ষমতা দখল করবে, তা নিয়ে চলছে হাড্ডাহাড্ডি লড়াই।

আরও পড়ুন: Jammu and Kashmir Assembly Elections Results 2024: বেলা বাড়তেই 'টুইস্ট', জম্মু কাশ্মীরে বিজেপিকে পিছনে ফেলে এগোচ্ছে কারা

দেখুন নির্বাচন কমিশনের ট্রেন্ড অনুযায়ী কী দেখা যাচ্ছে...

 

নির্বাচন কমিশনের যে ট্রেন্ড প্রকাশ্যে আসছে, তাতে ফের হরিয়ানায় এগিয়ে গেল বিজেপি। এই মুহূর্তে বিজেপি এগিয়ে ৩০ আসনে। অন্যদিকে কংগ্রেস এগিয়ে ২৮টি আসনে।

দেখুন কী বলছে নির্বাচন কমিশন...

 

(টুইটার, ইনস্টাগ্রাম এবং ইউটিউব সহ সোশাল মিডিয়া থেকে আপনার কাছে সর্বশেষতম ব্রেকিং নিউজ, ভাইরাল ট্রেন্ডস এবং ইনফরমেশন নিয়ে আসে SocialLY। উপরের পোস্টটি ব্যবহারকারীর সোশাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে সরাসরি এম্বেড করা হয়েছে এবং লেটেস্টলি এতে কোনও সংশোধন বা সম্পাদনা করেনি। সোশাল মিডিয়া পোস্টের মতামত এবং তথ্য লেটেস্টলি-র মতামতকে প্রতিফলিত করে না। লেটেস্টলি এর জন্য কোনও দায়বদ্ধতা বা দায় গ্রহণ করে না।)