খালিস্তানি জঙ্গি হরদীপ সিং নিজ্জরের (Hardeep Singh Nijjar) খুনের মামলায় জড়িত সন্দেহে ৩ ভারতীয়কে (India) কানাডায় (Canada) গ্রেফতার করা হয়েছে। এই অভিযোগ নিয়ে এবার মুখ খুলল বিদেশ মন্ত্রক। বৃহস্পতিবার সাংবাদিক সম্মেলনে বসেন বিদেশ মন্ত্রকের মুখপাত্র রণধীর জয়সওয়াল (Randhir Jaiswal) বলেন, নিজ্জর খুনের প্রসঙ্গে ৩ ভারতীয় নাগরিককে গ্রেফতার করা হয়েছে বলে যে খবর ছড়িয়েছে, সে বিষয়ে কানাডা সরকারের তরফে অফিসিয়ালি কিছু জানানো হয়নি। নিজ্জর খুনে ভারতীয় যোগ রয়েছে, এমন সন্দেহে কানাডা সরকার কোনও ইপযুক্ত তথ্য, প্রমাণ এখনও পেশ করতে পারেনি।

আরও পড়ুন: Russia Slams US Report On Pannun: খালিস্তানি পান্নুনকে হত্যার ষড়যন্ত্রে ভারতের বিরুদ্ধে আমেরিকার রিপোর্ট নস্যাৎ 'বন্ধু' রাশিয়ার

শুনুন কী বলেলন রণধীর জয়সওয়াল...

 

(টুইটার, ইনস্টাগ্রাম এবং ইউটিউব সহ সোশাল মিডিয়া থেকে আপনার কাছে সর্বশেষতম ব্রেকিং নিউজ, ভাইরাল ট্রেন্ডস এবং ইনফরমেশন নিয়ে আসে SocialLY। উপরের পোস্টটি ব্যবহারকারীর সোশাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে সরাসরি এম্বেড করা হয়েছে এবং লেটেস্টলি এতে কোনও সংশোধন বা সম্পাদনা করেনি। সোশাল মিডিয়া পোস্টের মতামত এবং তথ্য লেটেস্টলি-র মতামতকে প্রতিফলিত করে না। লেটেস্টলি এর জন্য কোনও দায়বদ্ধতা বা দায় গ্রহণ করে না।)