বেঙ্গালুরুর কান্তিরাভা স্টেডিয়ামে শপথ নিয়েই সোজা বিধানসভায় যান কর্ণাটকের নতুন মুখ্যমন্ত্রী সিদ্দারামাইয়া ও উপমুখ্যমন্ত্রী ডিকে শিবকুমার। বিধানসভায় ঢোকার মুখে সিঁড়িতে মাথা ঠেকিয়ে প্রণাম করলেন উপমুখ্যমন্ত্রী শিবকুমার।

এরপর ভিকট্রি সাইন দেখিয়ে বিধানসভায় ঢুকলেন তিনি। কর্ণাটকে কংগ্রেসের বড় জয়ের মূল কারিগর রাজ্য সভাপতি শিবকুমার। তবে দলের শীর্ষ নেতৃত্বের অনুরোধে তিনি মুখ্যমন্ত্রিত্বের দাবি ছেড়ে ডেপুটি হিসেবেই কাজ করতে নেমে পড়লেন। ক্ষমতায় আসার পর কাজ শুরু করে দিল কংগ্রেস সরকার। আরও পড়ুন-মুখ্যমন্ত্রী সিদ্দারামাইয়া, উপমুখ্যমন্ত্রী শিবকুমারকে কন্নড়ে শুভেচ্ছা জানিয়ে টুইট প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর

দেখুন ভিডিয়ো

 

(টুইটার, ইনস্টাগ্রাম এবং ইউটিউব সহ সোশাল মিডিয়া থেকে আপনার কাছে সর্বশেষতম ব্রেকিং নিউজ, ভাইরাল ট্রেন্ডস এবং ইনফরমেশন নিয়ে আসে SocialLY। উপরের পোস্টটি ব্যবহারকারীর সোশাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে সরাসরি এম্বেড করা হয়েছে এবং লেটেস্টলি এতে কোনও সংশোধন বা সম্পাদনা করেনি। সোশাল মিডিয়া পোস্টের মতামত এবং তথ্য লেটেস্টলি-র মতামতকে প্রতিফলিত করে না। লেটেস্টলি এর জন্য কোনও দায়বদ্ধতা বা দায় গ্রহণ করে না।)