ব্রিজভূষণের বিরুদ্ধে অভিযোগের প্রমাণ জোগাড় করতে উত্তপ্রদেশ, ঝাড়খন্ড, কর্ণাটক এবং হরিয়ানাতে গিয়েছিল দিল্লি পুলিশ।

যৌন হেনস্থায় ঘটনায় ব্রিজ ভূষণের শাস্তির দাবিতে পুলিশের দারস্থ হয়েছিল কুস্তিগীররা। কিন্তু ব্যবস্থা না নেওয়ার কারণে যন্তরমন্তরে ধর্ণা দেন তাঁরা। সুপ্রিম নির্দেশে এফআইআর নেওয়ার পর তদন্তে নামে দিল্লি পুলিশ।

শুক্রবার একটি স্ট্যাটাস রিপোর্ট ফাইল করেছে দিল্লি পুলিশ।দেশের বাইরে এই ধরনের অভিযোগ রয়েছে কিনা তা জানার জন্য বিদেশী এজেন্সীগুলির সঙ্গে যোগাযোগ রেখে চলেছে তাঁরা।

যৌন হেনস্থার অভিযোগের তদন্ত করার জন্য ক্রীড়া মন্ত্রীর তরফে একটি কমিটিও গঠন করা হয়েছিল। যেখানে ব্রিজ ভূষণ সিং ও আরও বেশ কয়েকজনের বিরুদ্ধে ছিল যৌন হেনস্থার অভিযোগ। রেসলিং ফেডারেশন অফ ইন্ডিয়ার অ্যাসিস্ট্যান্ট সেক্রেটারি বিনোদ তোমারের নামও রয়েছে এফআইআরের মধ্যে।

 

(টুইটার, ইনস্টাগ্রাম এবং ইউটিউব সহ সোশাল মিডিয়া থেকে আপনার কাছে সর্বশেষতম ব্রেকিং নিউজ, ভাইরাল ট্রেন্ডস এবং ইনফরমেশন নিয়ে আসে SocialLY। উপরের পোস্টটি ব্যবহারকারীর সোশাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে সরাসরি এম্বেড করা হয়েছে এবং লেটেস্টলি এতে কোনও সংশোধন বা সম্পাদনা করেনি। সোশাল মিডিয়া পোস্টের মতামত এবং তথ্য লেটেস্টলি-র মতামতকে প্রতিফলিত করে না। লেটেস্টলি এর জন্য কোনও দায়বদ্ধতা বা দায় গ্রহণ করে না।)