দায়িত্ব নেওয়ার পর থেকেই খবরের শিরোনামে রয়েছেন ভারতের সর্বোচ্চ আদালত সুপ্রিম কোর্টের প্রধান বিচারপতি ডি ওয়াই চন্দ্রচূড় (CJI DY Chandrachud)। বিভিন্ন বিষয়ে নিয়ে কেন্দ্রীয় আইনমন্ত্রী কিরণ রিজিজুর সঙ্গে তাঁর মনোমালিন্য চলছে বলেও সূত্রের খবর। যদিও শনিবার এই ধরনের জল্পনা অমূলক বলে মন্তব্য করলেন প্রধান বিচারপতি। সেই সঙ্গে জানালেন তিনি যদি ক্রিকেটার হতেন তাহলে ভারতের প্রাক্তন কিংবদন্তী খেলোয়াড় ও বর্তমান কোচ রাহুল দ্রাবিড়ের মতো হতেন।

এপ্রসঙ্গে শনিবার একটি অনুষ্ঠানে বক্তব্য রাখতে গিয়ে চন্দ্রচূড় বলেন, "আমি বব ডিলন (CJI DY Chandrachud) ও ক্রিকেটের (cricket) খুব বড় ভক্ত (Big fan)। তবে খেলার দেখার জন্য সময় খুব কম পাই। কিন্তু, আমি যদি ক্রিকেটার (cricketer) হতাম তাহলে রাহুল দ্রাবিড়ের (Rahul Dravid) মতো হতাম।" আরও পড়ুন: ATK Mohun Bagan vs Bengaluru FC, Final ISL Live Streaming: এটিকে মোহনবাগান বনাম বেঙ্গালুরু এফসি, আইএসএল ফাইনাল, কখন এবং কোথায় দেখবেন সরাসরি

(টুইটার, ইনস্টাগ্রাম এবং ইউটিউব সহ সোশাল মিডিয়া থেকে আপনার কাছে সর্বশেষতম ব্রেকিং নিউজ, ভাইরাল ট্রেন্ডস এবং ইনফরমেশন নিয়ে আসে SocialLY। উপরের পোস্টটি ব্যবহারকারীর সোশাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে সরাসরি এম্বেড করা হয়েছে এবং লেটেস্টলি এতে কোনও সংশোধন বা সম্পাদনা করেনি। সোশাল মিডিয়া পোস্টের মতামত এবং তথ্য লেটেস্টলি-র মতামতকে প্রতিফলিত করে না। লেটেস্টলি এর জন্য কোনও দায়বদ্ধতা বা দায় গ্রহণ করে না।)