ফের জামিনের আর্জি খারিজ হল শিব সেনা সাংসদ তথা মুখপাত্র সঞ্জয় রাউতের। জমি দুর্নীতি মামলায় ইডি-র হাতে গত ১ অগাস্ট গ্রেফতার হয়েছিলেন উদ্ধব ঠাকরে ঘনিষ্ঠ সাংসদ সঞ্জয় রাউত। পাত্রা চওল দুর্নীতি, অর্থ পাচার ও আর্থিক অনিয়মে জড়িত থাকার অভিযোগ ওঠা সঞ্জয়কে আগামী ৫ সেপ্টেম্বর পর্যন্ত বিচারবিভাগীয় হেফাজতে রাখার নির্দেশ দিল আদালত।

জেল থেকে ছাড়া পেলে প্রভাবশালী সঞ্জয় রাউত তদন্তে প্রভাবিত করতে পারেন বলে, ইডি তাঁর জামিনের তীব্র বিরোধিতা করেছিল। যদিও সঞ্জয়ের আইনজীবীর অভিযোগ বিজেপি-র বিরুদ্ধে সরব হওয়াতেই রাজনৈতিক ষড়যন্ত্রের অংশ হিসেবে কাজ করছে ইডি। আরও পড়ুন-কেজরিওয়ালকে 'রেভডিওয়াল' বলে কটাক্ষ, প্যারোডি ভিডিয়ো বিজেপির

দেখুন টুইট

 

(টুইটার, ইনস্টাগ্রাম এবং ইউটিউব সহ সোশাল মিডিয়া থেকে আপনার কাছে সর্বশেষতম ব্রেকিং নিউজ, ভাইরাল ট্রেন্ডস এবং ইনফরমেশন নিয়ে আসে SocialLY। উপরের পোস্টটি ব্যবহারকারীর সোশাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে সরাসরি এম্বেড করা হয়েছে এবং লেটেস্টলি এতে কোনও সংশোধন বা সম্পাদনা করেনি। সোশাল মিডিয়া পোস্টের মতামত এবং তথ্য লেটেস্টলি-র মতামতকে প্রতিফলিত করে না। লেটেস্টলি এর জন্য কোনও দায়বদ্ধতা বা দায় গ্রহণ করে না।)