পঞ্জাবের অমৃতসরে ভারত-পাক সীমান্ত থেকে একটি ড্রোন সহ উদ্ধার হল ৫০০ গ্রাম নিষিদ্ধ মাদক। জানা যাচ্ছে, শুক্রবার বিকেল ৪.৪৫ নাগাদ ওই এলাকায় টহল দিতে গিয়ে বিএসএফ (Border Security Force) জওয়ানরা ড্রোন সহ মাদক উদ্ধার করে। এমনকী ওই ড্রোনটি চিনের তৈরি বলেও জানা গিয়েছে। ইতিমধ্যেই দুটি জিনিস বাজেয়াপ্ত করেছে সেনা আধিকারিকরা।

বিএসএফ সূত্রের খবর, চণ্ডিগড় থেকে ৩০০ কিলোমিটার দূরে অবস্থিত নেস্তা গ্রামের পাশেই সীমান্ত এলাকায় সেনা ছাউনি রয়েছে বিএসএফের। এদিন গোপন সূত্রে  খবর পেয়ে ওই এলাকায় তল্লাশি শুরু করেন তাঁরা। তখনই উদ্ধার ডিজিআই ম্যাভিক ৩ ক্লাসিক মডেল নম্বরের ড্রোন এবং তাঁর সঙ্গে হেরোইন।

সেনা আধিকারিকরা জানিয়েছেন, এই এলাকায় হামেশাই নিষিদ্ধ মাদক বা অস্ত্র পাচার হচ্ছে। তাই কড়া নজরদারির মধ্যে রাখা হয়েছে এই এলাকা। এই কাণ্ডে বড় কোনও চক্র জড়িয়ে রয়েছে। ঘটনার তদন্ত চলছে।

(টুইটার, ইনস্টাগ্রাম এবং ইউটিউব সহ সোশাল মিডিয়া থেকে আপনার কাছে সর্বশেষতম ব্রেকিং নিউজ, ভাইরাল ট্রেন্ডস এবং ইনফরমেশন নিয়ে আসে SocialLY। উপরের পোস্টটি ব্যবহারকারীর সোশাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে সরাসরি এম্বেড করা হয়েছে এবং লেটেস্টলি এতে কোনও সংশোধন বা সম্পাদনা করেনি। সোশাল মিডিয়া পোস্টের মতামত এবং তথ্য লেটেস্টলি-র মতামতকে প্রতিফলিত করে না। লেটেস্টলি এর জন্য কোনও দায়বদ্ধতা বা দায় গ্রহণ করে না।)