বিহারে চরম সঙ্কটে এনডিএ সরকার। বিজেপি-র সঙ্গে নীতীশ কুমারের মতবিরোধ একেবারে চরমে উঠেছে। উদ্ধব ঠাকরের কায়দায় বিজেপি নীতীশের জেডি (ইউ)-তে ভাঙন ধরানোর চেষ্টা করছে, এই আশঙ্কায় কংগ্রেসের সঙ্গে যোগাযোগের চেষ্টায় বিহারের মুখ্যমন্ত্রী। সূত্রের খবর, কংগ্রেস সভানেত্রী সোনিয়া গান্ধীর সঙ্গে বৈঠক করতে চেয়ে সময় চেয়েছেন নীতীশ। এর আগে আরজেডি, কংগ্রেসের সঙ্গে জোট বেঁধে বিহারের কুর্সিতে বসেছিলেন নীতীশ। পরে মহাজোট ভেঙে ফের বিজেপি-র সমর্থনে সরকার গড়েন নীতীশ।

২০২০ বিহার বিধানসভা নির্বাচনে বিজেপি-র থেকে জেডিইউ অনেক আসন পেলেও নীতীশকেই মুখ্যমন্ত্রী হিসেবে সমর্থন করেছিলেন মোদী, শাহ। তবে এখন নীতীশকে চাপে রাখছে বিজেপি। আর তাই এনডিএ ছেড়ে ফের কংগ্রেসর সঙ্গে যোগাযোগ বাড়ানোর চেষ্টায় নীতীশ। আরও পড়ুন-সংসদ সদস্যদের স্বাধীনতা সংগ্রামীদের ছবিতে তৈরি রাখী বিতরণ করছেন বিজেপি নেতা বিজয় গোয়েল, দেখুন ছবি

দেখুন টুইট

 

(টুইটার, ইনস্টাগ্রাম এবং ইউটিউব সহ সোশাল মিডিয়া থেকে আপনার কাছে সর্বশেষতম ব্রেকিং নিউজ, ভাইরাল ট্রেন্ডস এবং ইনফরমেশন নিয়ে আসে SocialLY। উপরের পোস্টটি ব্যবহারকারীর সোশাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে সরাসরি এম্বেড করা হয়েছে এবং লেটেস্টলি এতে কোনও সংশোধন বা সম্পাদনা করেনি। সোশাল মিডিয়া পোস্টের মতামত এবং তথ্য লেটেস্টলি-র মতামতকে প্রতিফলিত করে না। লেটেস্টলি এর জন্য কোনও দায়বদ্ধতা বা দায় গ্রহণ করে না।)